Advertisement
০৫ মার্চ ২০২৪
Crime News

চোর সন্দেহে মারধর, ১৮ বছরের সাফাইকর্মীকে বারান্দা থেকে ছুড়ে ফেলে দিলেন জিমের মালিক

নয়ডার গ্রামে একটি জিমে চুরির অভিযোগে সাফাইকর্মীকে মারধর করা হয়। অভিযোগ, তাঁকে তিনতলার বারান্দা থেকে দু’জন মিলে ছুড়ে ফেলে দেন। হাসপাতালে চিকিৎসকেরা তাঁর ব্রেন ডেথ হয়েছে বলে ঘোষণা করেন।

Man allegedly thrown off second floor balcony by two others in Noida.

সাফাইকর্মীকে মারধরের পর তিনতলার বারান্দা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়ডা শেষ আপডেট: ০৫ মার্চ ২০২৩ ১৫:০৫
Share: Save:

১৮ বছর বয়সি এক সাফাইকর্মীকে মারধরের পর তিনতলার বারান্দা থেকে ছুড়ে ফেলে দেওয়ার অভিযোগ। হাসপাতালে যুবকের ‘ব্রেন ডেথ’ হয়েছে। অভিযোগ, চুরির সন্দেহে যুবককে মারধর করেন জিমের মালিক। ওই জিমেই সাফাইয়ের কাজ করতেন যুবক।

ঘটনাটি নয়ডার বেহললপুর গ্রামের। আক্রান্তের নাম শিবা শর্মা। শুক্রবার রাতে দিল্লির সফদরজং হাসপাতালের চিকিৎসকেরা তাঁর ব্রেন ডেথ হয়েছে বলে ঘোষণা করেন। তাঁর পরিবারের সদস্যেরা জিমের মালিক নীরজ যাদব এবং তাঁর বন্ধু অরুণ যাদবের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। অভিযুক্তদের খুঁজছে পুলিশ।

গ্রামের যে ভবনটিতে জিম চালু করা হয়েছিল, সেখানেই থাকতেন শিবা। তাঁর সঙ্গে তাঁর ভাই এবং ভাইয়ের স্ত্রীও থাকতেন। জিমে সাফাইকর্মীর কাজ করতেন শিবা। পুলিশ সূত্রে খবর, ওই বাড়িতে নীরজের পাশাপাশি শিবার মালিকানাও ছিল। ভাই এবং ভাইয়ের স্ত্রী থাকতেন ভাড়াটে হিসাবে।

অভিযোগ, জিমে সম্প্রতি কিছু জিনিস চুরি হয়েছিল। শিবাকেই চুরির জন্য সন্দেহ করেন জিমের মালিক নীরজ। তিনি এবং তাঁর বন্ধু শুক্রবার রাতে চুরির অভিযোগে শিবাকে দফায় দফায় বেধড়ক মারধর করেন।

পুলিশ জানিয়েছে, প্রাণে বাঁচার জন্য তিনতলায় দৌড়ে যান শিবা। সেখানে পৌঁছে নীরজেরা তাঁকে পিছন দিক থেকে ধরে বারান্দা থেকে রাস্তায় ছুড়ে ফেলে দেন। দ্রুত তাঁকে উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে সফদরজং হাসপাতালে তাঁকে স্থানান্তরিত করা হয়।

অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ ধারায় খুনের চেষ্টার মামলা রুজু করা হয়েছে। পরবর্তী কালে যদি যুবককে মৃত ঘোষণা করা হয়, তবে ওই মামলা ৩০২ (খুন) ধারায় বদলে যাবে বলে জানিয়েছে পুলিশ। পুলিশের তিনটি তদন্তকারী দল অভিযুক্তদের সন্ধানে তল্লাশি শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE