Advertisement
১৮ মে ২০২৪
Crime

কিশোরীর পিছু নিয়ে হেনস্থা! অভিযুক্ত যুবককে খুঁটিতে বেঁধে চলল মারধর

এক কিশোরীর সঙ্গে দুর্ব্যবহার ও হেনস্থার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ওই যুবককে পরে মারধরের অভিযোগ উঠেছে কিশোরীর বাবা ও তাঁর সহযোগীদের বিরুদ্ধে।

কিশোরীকে হেনস্থা করায় যুবককে মারধরের অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ।

কিশোরীকে হেনস্থা করায় যুবককে মারধরের অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ম্যাঙ্গালুরু শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২২ ১৭:০৬
Share: Save:

কিশোরীকে হেনস্থার অভিযোগে এক যুবককে খুঁটিতে বেঁধে মারধর করা হল। এই অভিযোগ উঠেছে কর্নাটকের মেঙ্গালুরু এলাকায়। শনিবার মুলকি থানা এলাকায় এই ঘটনা ঘটেছে।

পুলিশ সূত্রে খবর, ওই যুবক বাইকে করে কিশোরীর পিছু নিয়েছিলেন। তার পর তাঁকে একাধিক বার হেনস্থা করেন বলে অভিযোগ। গত ১৩ ডিসেম্বর কিশোরীকে হেনস্থা করার অভিযোগ করা হয়েছে। এই ঘটনার কথা বাবা-মাকে জানায় কিশোরী।

এর পর যে জায়গায় হেনস্থা করতেন যুবক, সেখানে যান কিশোরীর বাবা ও তাঁর দুই সহযোগী। সেখানে যুবককে ধাওয়া করেন তাঁরা। তার পর যুবককে খুঁটিতে বেঁধে তাঁকে মারধর করা হয় বলে অভিযোগ। মারধরে যুবকের জামা ছিঁড়ে যায়।

কিশোরীর বাবা-মায়ের অভিযোগের ভিত্তিতে ওই যুবককে পরে গ্রেফতার করা হয়েছে। তাঁর বিরুদ্ধে পকসো আইনে মামলা রুজু করা হয়েছে। পুলিশ কমিশনার এন শশী কুমার জানিয়েছেন, ওই যুবককে যে যাঁরা মারধর করেছেন, তাঁদের বিরুদ্ধেও মামলা রুজু করা হয়েছে। তবে যুবককে মারধরের ঘটনায় অভিযুক্তদের কাউকে গ্রেফতার করা হয়েছে কি না, তা এই প্রতিবেদন লেখা পর্যন্ত জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE