Advertisement
১১ মে ২০২৪
Crime News

সন্তানের স্কুলের পথে অটোচালকের সঙ্গে পরকীয়া, সেই প্রেমিকই ছুরি চালালেন তরুণীর গলায়!

তরুণীর শ্বশুরবাড়ি রাজস্থানে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাপের বাড়িতে এসে থাকছিলেন তিনি। সেখানেই এক অটোচালকের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন।

Man allegedly tries to kill woman for not giving divorce to husband in Ahmedabad.

অটোচালক প্রেমিকের বিরুদ্ধে তরুণীকে খুনের চেষ্টার অভিযোগ। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আমদাবাদ শেষ আপডেট: ২১ মে ২০২৩ ১২:৩৭
Share: Save:

তরুণীকে ছুরি দিয়ে আক্রমণের অভিযোগ উঠল এক অটোচালকের বিরুদ্ধে। ওই তরুণীর সঙ্গে তিনি পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। অভিযোগ, সম্পর্কে অশান্তির কারণে তরুণীকে ছুরির আঘাতে জখম করেন প্রেমিক।

ঘটনাটি গুজরাতের আমদাবাদের সর্দারনগর এলাকার। অভিযুক্ত যুবকের নাম নবীন কোস্টি। তিনি পেশায় অটোচালক। এক বিবাহিত তরুণীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন তিনি। ওই তরুণীর শ্বশুরবাড়ি রাজস্থানে। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় তিনি বাপের বাড়িতে এসে থাকছিলেন। সন্তানকে স্কুলেও ভর্তি করিয়েছিলেন তরুণী। তাকে নিয়ে স্কুলে যাতায়াত করার পথে অটোচালক নবীনের সঙ্গে তাঁর আলাপ হয়। ক্রমে ঘনিষ্ঠতা বাড়ে। তরুণীকে বিয়ে করবেন বলে মনস্থির করে ফেলেন নবীন।

অভিযোগ, গত বৃহস্পতিবার নবীন তরুণীর বাড়িতে হাজির হন। কিন্তু সেখানে গিয়ে তিনি শোনেন, স্বামীর সঙ্গে এখনও তরুণীর বিবাহবিচ্ছেদই হয়নি। এতেই ক্রুদ্ধ হন অটোচালক। তিনি একটি ছুরি নিয়ে তরুণীর দিকে তেড়ে যান। তাঁর গলা এবং হাতের কব্জিতে ছুরির কোপ মারেন।

গুরুতর আহত অবস্থায় তরুণীকে হাসপাতালে ভর্তি করানো হয়। অভিযুক্ত নবীনকে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজু করা হয়েছে। ধৃতকে জিজ্ঞাসাবাদ করে এ বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Knife Attack Ahmedabad
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE