Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bengaluru Police

যুবকের ব্যাগে গাঁজা ভরে দিয়ে আড়াই হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ! কাঠগড়ায় পুলিশ

যুবকের অভিযোগ, পুলিশকর্মীরা যখন তাঁকে প্রশ্ন করছেন, সে সময় এক পুলিশ আধিকারিক তাঁর সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালাতে শুরু করেন। তার পরই ব্যাগ থেকে গাঁজা বার করেন ওই পুলিশ আধিকারিক।

যুবকের ব্যাগে গাঁজা ভরে দিয়ে আড়াই হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে।

যুবকের ব্যাগে গাঁজা ভরে দিয়ে আড়াই হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ পুলিশের বিরুদ্ধে। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ১৩ জানুয়ারি ২০২৩ ১৪:০৩
Share: Save:

গুরুতর অভিযোগ উঠল বেঙ্গালুরু পুলিশের বিরুদ্ধে। এক যুবকের ব্যাগে গাঁজা ভরে দিয়ে আড়াই হাজার টাকা কেড়ে নেওয়ার অভিযোগ উঠেছে কিছু পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। ওই যুবক তাঁকে হেনস্থা করার যাবতীয় বিবরণ নিজের টুইটার হ্যান্ডলে তুলে ধরেন। পুলিশের তরফে জানানো হয়েছে, ওই যুবক থানায় অভিযোগ দায়ের করলে উপযুক্ত পদক্ষেপ করা হবে।

২২ বছরের ওই যুবক বৈভব পাটিল টুইট করে জানান যে, তিনি ‘র‌্যাপিডো’ বাইকে করে কর্নাটকের এইচএসআর লে আউট থেকে বেগুরের দিকে যাচ্ছিলেন। সে সময় কিছু পুলিশ আধিকারিক বাইক আটকে তাঁর নাম এবং তিনি কী কাজ করেন তা জানতে চান। বৈভবের অভিযোগ, কিছু পুলিশকর্মী যখন তাঁকে নানা প্রশ্ন করছেন, সে সময় এক পুলিশ আধিকারিক তাঁর সঙ্গে থাকা ব্যাগটিতে তল্লাশি চালাতে শুরু করেন। তার পরই ব্যাগ থেকে গাঁজার ছোট গাছ বার করে ওই পুলিশ আধিকারিক তাঁকে প্রশ্ন করেন, তিনি গাঁজা খান কি না। ওই যুবকের দাবি, তাঁর ব্যাগে ওই গাঁজা ছিল না, খুবই ছোট ওই জিনিসকে তল্লাশির অছিলায় ব্যাগে ঢুকিয়েছে পুলিশই। যুবকের আরও দাবি, তিনি বার বার পুলিশকে অনুরোধ করেছিলেন, তাঁর শারীরিক পরীক্ষা করার জন্য। সে ক্ষেত্রে তিনি যে গাঁজা খান না, তা প্রমাণিত হয়ে যেত বলে দাবি তাঁর।

বৈভবের দাবি, পুলিশ তাঁর শারীরিক পরীক্ষা করতে রাজি হয়নি। উল্টে তাঁকে গ্রেফতার করার হুমকি দেয়। বৈভবের দাবি, পুলিশ বলে, তাঁকে গ্রেফতার করলে ১৫ হাজার টাকা করে পাবে তাঁরা। বৈভবের অভিযোগ, তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার অছিলায় এক গোপন জায়গায় নিয়ে গিয়ে তাঁর ব্যাগে থাকা আড়াই হাজার টাকা কেড়ে নেওয়া হয়। তাঁর কাছে ডেবিট কার্ড আছে কি না, তা-ও নাকি জিজ্ঞাসা করা হয়।

বৈভবের দাবি, তিনি আদতে হিমাচল প্রদেশের বাসিন্দা। বেঙ্গালুরুতে মাসিক ২২ হাজার টাকা বেতনের একটি চাকরি করেন। এই অভিযোগ সম্পর্কে বেঙ্গালুরু পুলিশের এক উচ্চপদস্থ অধিকারিক জানান, টুইটারে লেখা অভিযোগের গ্রহণযোগ্যতা নেই। ওই যুবক থানায় নির্দিষ্ট প্রক্রিয়া মেনে অভিযোগ দায়ের করলে দোষীদের বিরুদ্ধে তদন্ত করে প্রয়োজনে পদক্ষেপ করা হবে বলে আশ্বাস দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengaluru Police Ganja Allegation police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE