Advertisement
০৩ মার্চ ২০২৪
Smoking Problems

বিমানের শৌচাগারে বসে সুখটান! নেশার ফাঁদে পড়ে গ্রেফতার ইন্ডিগোর যাত্রী

রানওয়ে ছেড়ে বিমান উড়তেই এক পা দুই পা করে যুবক বিমানের শৌচাগারে উঠে যান। এক কেবিন ক্রুর সন্দেহ হয়। পরে ওই যাত্রীকে হাতেনাতে সিগারেট-সহ তিনি ধরে ফেলেন।

রানওয়ে ছেড়ে বিমান আকাশে উড়তেই শৌচাগারে গিয়ে সিগারেট ধরান যুবক।

রানওয়ে ছেড়ে বিমান আকাশে উড়তেই শৌচাগারে গিয়ে সিগারেট ধরান যুবক। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৭:০৭
Share: Save:

বিমান তখন সবে আকাশে উড়েছে। কিন্তু নেশা চেপে আর নিজের আসনে বসে থাকতে পারেননি। বিমানের শৌচাগারে গিয়ে সিগারেট ধরিয়ে ফেলেছিলেন। এমনই অভিযোগে অসম থেকে বেঙ্গালুরুগামী ইন্ডিগো বিমানের এক যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার রাত দেড়টা নাগাদ ওই ঘটনাটি ঘটে। রবিবার তা প্রকাশ্যে এসেছে।

একাধিক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ইন্ডিগো সিক্স ই সেভেন ওয়ান সিক্স উড়ানের যাত্রী ছিলেন অভিযুক্ত। রানওয়ে ছেড়ে বিমান উড়তেই এক পা দুই পা করে তিনি বিমানের শৌচাগারে উঠে যান। এক কেবিন ক্রুর সন্দেহ হয়। পরে ওই যাত্রীকে হাতেনাতে সিগারেট-সহ তিনি ধরে ফেলেন। বেঙ্গালুরু বিমানবন্দরে নামামাত্র বিমানবন্দর কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয় ওই ব্যক্তিকে।

এই একই রকম ঘটনা ঘটেছে কয়েক দিন আগেও। লন্ডন থেকে মুম্বই আসা একটি বিমানের ৩৭ বছরের যাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের হয়। তাঁর বিরুদ্ধেও বিমানের শৌচাগারে সিগারেটে টান দেওয়ার অভিযোগ ওঠে। পাশাপাশি সহযাত্রীদের সঙ্গে অভব্য আচরণ করারও অভিযোগ করা হয়। ২৫ হাজার টাকায় জামিনের বদলে তিনি জেলে যেতেই রাজি হয়ে যান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE