Advertisement
০৬ মে ২০২৪
Crime

লোকাল ট্রেনের মহিলা কামরায় যাত্রীকে হেনস্থা! গ্রেফতার অভিযুক্ত যুবক

অভিযোগ, ট্রেনের মহিলা কামরায় উঠে এক যাত্রীকে লক্ষ্য করে অশালীন আচরণ করেন এক যুবক। সিসিটিভি ফুটেজ দেখে যুবককে চিহ্নিত করে পাকড়াও করা হয়েছে।

representative photo of molestation.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০১ জুলাই ২০২৩ ১২:৪৫
Share: Save:

চলন্ত ট্রেনের মহিলা কামরায় উঠে এক মহিলা যাত্রীকে হেনস্থার অভিযোগে গ্রেফতার করা হল যুবককে। ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের লোকাল ট্রেনে। শুক্রবার গ্রেফতার করা হয়েছে ২০ বছরের যুবককে। এফআইআর দায়েরের ৫০ ঘণ্টার মধ্যেই অভিযুক্তকে পাকড়াও করা হয়েছে বলে জানিয়েছে রেল পুলিশ।

গত ২৩ জুন রাতে এক মহিলা যাত্রীকে হেনস্থা করা হয় বলে অভিযোগ। সে দিন লোকাল ট্রেনে চড়ে চার্চগেট থেকে মালাডের দিকে যাচ্ছিলেন ওই যাত্রী। তাঁর অভিযোগ, মুম্বই সেন্ট্রাল স্টেশন থেকে এক অজ্ঞাতপরিচয় যুবক মহিলা কামরায় ওঠেন। তার পরই তাঁর দিকে তাকিয়ে অশালীন আচরণ করেন বলে ওই যুবকের বিরুদ্ধে অভিযোগ করেছেন যাত্রী।

সেই সময় সাহায্যের জন্য চিৎকার শুরু করেন মহিলা যাত্রী। তার পরই গ্র্যান্ট রোড স্টেশনে ট্রেন পৌঁছতেই লাফ মেরে নেমে পালিয়ে যান অভিযুক্ত যুবক। গত বুধবার এই ঘটনায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে অভিযুক্তকে চিহ্নিত করে পুলিশ। তার পরই পাকড়াও করা হয় তাঁকে। ওই যুবক বিরার এলাকার বাসিন্দা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police Local Train
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE