Advertisement
২৬ জুন ২০২৪
Crime News

খুন করে দেহ কাটলেন যুবক, টুকরো ভরলেন প্লাস্টিকের ব্যাগে

রাজস্থানের উদয়পুরে এক নাবালিকাকে খুন করে তার দেহ টুকরো টুকরো করে কাটার অভিযোগ। দেহের টুকরোগুলি ভরে রাখা হয়েছিল প্লাস্টিকের ব্যাগে। এক জনকে গ্রেফতার করেছে পুলিশ।

Man arrested for killing and cutting body into pieces in Rajastahan.

খুন করে দেহ টুকরো টুকরো করার অভিযোগ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
উদয়পুর শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২৩ ১১:০৩
Share: Save:

নাবালিকাকে খুন করে তার দেহ টুকরো টুকরো করে কাটার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। তিনি নাবালিকার দেহের টুকরোগুলি প্লাস্টিকের ব্যাগে ভরে রেখেছিলেন। যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

ঘটনাটি রাজস্থানের উদয়পুরের। ধৃত ২০ বছরের যুবক। ৯ বছরের বালিকাকে খুন করে দেহ কেটে ফেলার ঘটনায় তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পুলিশ জানিয়েছে, গত ২৯ মার্চ থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিল। তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরিবারের তরফে পুলিশের কাছে অভিযোগও দায়ের করা হয়। শনিবার রাতে একটি পরিত্যক্ত এলাকা থেকে বালিকার দেহ উদ্ধার করে পুলিশ।

নাবালিকাকে খুনের আগে ধর্ষণ করা হয়েছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এখনও পর্যন্ত ধর্ষণের কোনও প্রমাণ পাওয়া যায়নি বলে খবর।

শনিবার রাতে এলাকার মানুষ একটি পরিত্যক্ত বাড়ি থেকে দুর্গন্ধ পান। তাঁরাই গিয়ে দেখেন প্লাস্টিকের ব্যাগে মানুষের দেহের টুকরো ভরা রয়েছে। পুলিশে খবর দেওয়া হয় সঙ্গে সঙ্গে। তারা এসে দেহাংশগুলি উদ্ধার করে। পরে দেখা যায় সেগুলি নিখোঁজ নাবালিকার দেহের টুকরো। নাবালিকা ওই পাড়াতেই থাকত। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় মূল অভিযুক্তও একই পাড়ার বাসিন্দা। তাঁকে জিজ্ঞাসাবাদ করে আরও তথ্য জানার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Murder Case Death News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE