Advertisement
০৪ মে ২০২৪
Mumbai Crime News

চার সন্তান-সহ মহিলাকে খুন করে উধাও! ২৮ বছর পর মুম্বই বিমানবন্দরে দেখা মিলল ‘ঘাতকের’

২৮ বছর আগে মীরা রোডে চার সন্তান-সহ খুন হন মহিলা। যে সময় খুনটি হয়েছিল অভিযুক্তের বয়স তখন ছিল ১৯ বছর। তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন। খুনের পর পালিয়ে গিয়েছিলেন তিন জনই।

২৮ বছর আগে খুন করে পালিয়ে যাওয়া তরুণকে অবশেষে ধরল পুলিশ।

২৮ বছর আগে খুন করে পালিয়ে যাওয়া তরুণকে অবশেষে ধরল পুলিশ। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২২ ১২:২৯
Share: Save:

২৮ বছর আগে খুন করে পালিয়ে যাওয়া তরুণকে অবশেষে ধরল পুলিশ। মুম্বই বিমানবন্দর থেকে তাঁকে গ্রেফতার করা হয়েছে। অভিযোগ, প্রতিবেশী মহিলা এবং তাঁর চার সন্তানকে খুন করেছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন আরও দু’জন। তবে বাকি দুই অভিযুক্তকে এখনও খুঁজে পাওয়া যায়নি।

ধৃতের নাম রাজকুমার চৌহান। এখন বয়স ৪৭ বছর। পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার কাতার থেকে মুম্বই বিমানবন্দরে পা রাখেন অভিযুক্ত। তার পরেই তাঁকে গ্রেফতার করা হয়।

২৮ বছর আগে মীরা রোডে চার সন্তান-সহ খুন হন মা। যে সময় খুনটি হয়েছিল অভিযুক্তের বয়স তখন ছিল ১৯ বছর। অন্য অভিযুক্তরা হলেন, অনিল সরোজ এবং তাঁর ভাই সুনীল। তাঁদের বয়স সে সময় ছিল যথাক্রমে ২৫ এবং ২১। প্রতিবেশী জগরানি দেবীকে খুনের অভিযোগ ছিল তাঁদের বিরুদ্ধে। খুন করা হয়েছিল মহিলার চার সন্তানকে।

ধৃত রাজকুমার এত দিন কাতারের একটি কাচ প্রস্তুতকারক সংস্থায় কাজ করছিলেন। মুম্বই বিমানবন্দরে তাঁকে ধরার জন্য দাঁড়িয়েছিল পুলিশ। দেশে পা রাখতেই রাজকুমারকে পরানো হয় হাতকড়া।

ঠিক কী হয়েছিল ২৮ বছর আগে? পুলিশ জানিয়েছে, মুম্বইয়ের কাশিমিরা এলাকায় বসবাসকারী এই তিন যুবকের বিরুদ্ধে প্রতিবেশী জগরানিকে উত্ত্যক্ত করার অভিযোগ উঠেছিল। জগরানির স্বামী রাজনারায়ণ তাঁদের সঙ্গে প্রকাশ্যে বচসা ও হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এই ঘটনার কিছু দিন পরেই এক দিন বাড়িতে ঢুকে জগরানি ও তার চার সন্তানকে খুন করেন অভিযুক্তরা। গৃহকর্তা রাজনারায়ণ সে সময় বাড়িতে ছিলেন না।

রাতে বাড়ি ফিরে তিনি স্ত্রী, সন্তানদের মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন। ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করা হয়েছিল তাঁদের। পুলিশের কাছে রাজকুমার এবং অনিল, সুনীলের নাম করেছিলেন রাজনারায়ণ। কিন্তু অভিযুক্তদের অনেক চেষ্টা করেও তখন ধরতে পারেনি পুলিশ।

২০০৬ সালে এক গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় রাজনারায়ণের। পুলিশ তদন্তের মাধ্যমে আগেই জানতে পেরেছিল, কাতারে কাজ করছেন অভিযুক্ত রাজকুমার। তিনি দেশে কবে ফিরবেন, তা-ও জেনে নিয়েছিলেন তদন্তকারীরা। অবশেষে মুম্বই বিমানবন্দরে পা রাখতেই গ্রেফতার করা হল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mumbai Crime News Murder Case Mumbai police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE