Advertisement
০২ মে ২০২৪
Flower Pot Theft

৪০ লক্ষ টাকার গাড়ি চেপে এলেন, রাস্তার পাশে রাখা ফুলের টব চুরি করে পালালেন! ধৃত ‘ভিআইপি’ অভিযুক্ত

জি ২০ শীর্ষ সম্মেলনের জন্য সাজিয়ে তোলা হয়েছে গুরুগ্রামে শঙ্করচকের কাছে ৪৮ নম্বর জাতীয় সড়ক। সৌন্দর্যায়নের জন্য রাস্তার দু’পাশে টব-সহ নানা রকমের ফুলের গাছ লাগানো হয়েছে।

flower pots theft

অভিযুক্ত ব্যক্তি মনমোহন যাদব। টব চুরির ঘটনা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
গুরুগ্রাম শেষ আপডেট: ০১ মার্চ ২০২৩ ১৪:১৮
Share: Save:

একটি বিলাসবহুল গাড়ি থেকে নামলেন এক ব্যক্তি এবং তাঁর সঙ্গী। তার পর রাস্তার পাশে রাখা টব-সহ বেশ কয়েকটি ফুলের গাছ গাড়িতে তুলে নিয়ে সেখান থেকে চম্পট দিলেন। টব চুরির এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে হরিয়ানার গুরুগ্রামে।

জি ২০ শীর্ষ সম্মেলনের জন্য সাজিয়ে তোলা হয়েছে গুরুগ্রামে শঙ্করচকের কাছে ৪৮ নম্বর জাতীয় সড়ক। সৌন্দর্যায়নের জন্য রাস্তার দু’পাশে টব-সহ নানা রকমের ফুলের গাছ লাগানো হয়েছে। সেই টব চুরির ভিডিয়ো প্রকাশ্যে আসার পরই অভিযুক্তের তল্লাশি শুরু করে পুলিশ। তদন্তে নেমে পুলিশ জানতে পারে, অভিযুক্ত ব্যক্তি বছর পঞ্চাশের মনমোহন যাদব। গুরুগ্রামের গান্ধীনগর এলাকার বাসিন্দা তিনি। দিল্লি থেকে গুরুগ্রামে ফিরছিলেন মনমোহন। শঙ্করচকের কাছে রাস্তার পাশে থাকা ডালিয়া, গাঁদা-সহ একাধিক ফুলের টব দেখে গাড়িটিকে দাঁড় করান। তার পর গাড়ি থেকে নেমে বেশ কয়েকটি টব তুলে নিয়ে চলে যান। স্থানীয় এক বাসিন্দা এই চুরির ঘটনাটি ক্যামেরাবন্দি করেন। আর সেই ভিডিয়োই ভাইরাল হতেই শোরগোল পড়ে যায়।যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

গুরুগ্রামের ডেপুটি কমিশনার নিশান্ত কুমার যাদব বলেন, “এটি অত্যন্ত দুর্ভাগ্যজনক ঘ়টনা। জি ২০ শীর্ষ সম্মেলনের মতো আন্তর্জাতিক আসর যে শহরে বসছে, তার আগে এই চুরির ঘটনায় গুরুগ্রাম এবং দেশের ভাবমূর্তিতে ছাপ ফেলবে।” ডেপুটি কমিশনার জানিয়েছেন, ওই ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে সরকারি সম্পত্তি চুরির মামলা রুজু করে গ্রেফতার করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Flower Pot Theft Gurugram G20 summit
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE