Advertisement
০৭ মে ২০২৪
Crime News

স্কুলের শিশুদের সামনে ধূমপান কেন? প্রতিবাদ করতেই অভিভাবককে ছুরির কোপ

গুরুগ্রামে শিশুদের একটি স্কুলের সামনে দাঁড়িয়ে এক দল যুবক ধূমপান করছিলেন বলে অভিযোগ। তাঁদের বাধা দিতে গিয়ে আক্রান্ত হন এক পড়ুয়ার অভিভাবক।

Man attacked with knife after protesting against smoking near school.

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
গুরুগ্রাম শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ১৫:৪১
Share: Save:

স্কুলের সামনে দাঁড়িয়ে ধূমপানের প্রতিবাদ করায় ব্যক্তিকে ছুরি দিয়ে আক্রমণের অভিযোগ উঠল এক দল যুবকের বিরুদ্ধে। অভিযোগ, ওই ব্যক্তির মাথায় প্রথমে কাচের বোতল ভাঙা হয়। তার পর তাঁকে ছুরি দিয়ে কোপানো হয়েছে। গুরুতর জখম অবস্থায় তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

ঘটনাটি গুরুগ্রামের সারহৌল গ্রাম এলাকার। আক্রান্ত ব্যক্তির নাম বিক্রমজিৎ যাদব। ৪৫ বছরের ওই ব্যক্তি ভাইপোকে স্কুল থেকে আনতে গিয়ে বচসায় জড়িয়ে পড়েন। তাঁর সঙ্গে তাঁর ভাইও ছিলেন। তিনিই এই আক্রমণের অভিযোগ দায়ের করেছেন থানায়।

অভিযোগপত্রে জানানো হয়েছে, বেলা ১.৪৫ নাগাদ শিশুকে স্কুল থেকে আনতে যাচ্ছিলেন বল্লভ যাদব এবং তাঁর দাদা বিক্রমজিৎ। তাঁরা দেখেন, স্কুলের সামনে দাঁড়িয়ে কয়েক জন যুবক ধূমপান করছেন এবং উচ্চ স্বরে ঝগড়া করছেন। বল্লভ প্রথমে গিয়ে তাঁদের থামতে বলেন। বাচ্চাদের স্কুলের সামনে দাঁড়িয়ে প্রকাশ্যে ধূমপান না করার অনুরোধও জানান। কিন্তু তাতেই শুরু হয় বচসা।

বল্লভের সঙ্গে যুবকদের বচসা দেখে তাঁদের থামাতে আসেন বিক্রমজিৎ। কিছু ক্ষণের মধ্যে বিষয়টি মিটেও যায়। কিন্তু অভিযোগ, ফিরে আসার সময় পিছন দিক থেকে আক্রমণ করেন ওই যুবকেরা। বিক্রমজিতের মাথায় একটি কাচের বোতল দিয়ে সজোরে বাড়ি মারা হয়। বোতলটি তাতে ভেঙে যায়। এর পর দু’জনকেই ছুরি নিয়ে তাড়া করেন। কিছু ক্ষণ পর অবশ্য পালিয়ে যান তাঁরা।

স্থানীয় থানায় যুবকদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির নির্দিষ্ট ধারায় মামলাও রুজু করেছে পুলিশ। তবে অভিযুক্তেরা এখনও পলাতক। সিসিটিভি ফুটেজের মাধ্যমে তাঁদের চিহ্নিত করার চেষ্টা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime News Gurugram Knife Attack
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE