Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Mangoes

প্রতিবেশীর বাগানে ঢুকে আম পাড়ছিলেন, চুরির অভিযোগে বেধড়ক মারে মৃত্যু যুবকের!

গ্রামের মোড়ল এবং স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। রক্তাক্ত এবং সংজ্ঞাহীন অবস্থায় সূরজকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

Man beaten to death for allegedly plucking mangoes

আমের জন্য প্রাণ গেল এক যুবকের। রাজস্থানের কোটার ঘটনা। —প্রতীকী চিত্র।

সংবাদ সংস্থা
কোটা শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৬:৪০
Share: Save:

প্রতিবেশীর বাগানে ঢুকে আম চুরির অভিযোগে এক যুবককে বেধড়ক মারধরের ঘটনা ঘটল রাজস্থানের কোটায়। মারের চোটে তাঁর মৃত্যু হয়েছে বলে অভিযোগ। সামান্য আমের জন্য যুবকের মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। ইতিমধ্যে অজ্ঞাতপরিচয় কয়েক জনের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৃতের নাম সূরজ করণ মীনা। বৃহস্পতিবার দুপুরে নন্দলাল বৈরার বাগানে ঢোকেন তিনি। অভিযোগ, কাউকে না বলে গাছ থেকে আম পাড়ছিলেন। সেই সময় তাঁকে ঘিরে ধরেন বাগানের মালিক এবং তাঁর পরিবারের কয়েক জন। শুরু হয় কথা কাটাকাটি। বচসা গড়ায় হাতহাতিতে। সূরজকে মাঠে ফেলে লাঠিপেটা শুরু করেন স্থানীয়রা। মারের চোটে অজ্ঞান হয়ে যান তিনি।

পরে ৫-৬ জন ব্যক্তি সূরজকে মোটর সাইকেলে করে একটু দূরে নিয়ে গিয়ে আবার মারধর করেন বলে অভিযোগ।

পরে গ্রামের মোড়ল এবং স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে আসে পুলিশ। রক্তাক্ত এবং সংজ্ঞাহীন অবস্থায় সূরজকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শুক্রবার সকালে চিকিৎসকেরা সূরজকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে ঠিক কী ভাবে সূরজের মৃত্যু হয়েছে তা এখনও পরিষ্কার করে বলা যাবে না। ময়নাতদন্তের রিপোর্ট এলে এ নিয়ে বিশদে বলা যাবে। তবে ওই ঘটনায় বেশ কয়েক জনের বিরুদ্ধে মামলা রুজু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজ চলছে। পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mangoes Beaten to death Rajasthan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE