Advertisement
০৫ মে ২০২৪
East Bengal

১৩ তারিখ ইস্টবেঙ্গল ক্লাবে সলমনের শো, টিকিট কি এখনও পাওয়া যাচ্ছে?

আগামী ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে সলমন খানের জমজমাট শো হতে চলেছে। ইস্টবেঙ্গলের শতবার্ষিকী অনুষ্ঠানের অংশ এটি। সেই উপলক্ষে ক্লাবে সাজো সাজো রব। অনুষ্ঠানের আট দিন আগেও টিকিট পড়ে রয়েছে প্রায় সব বিভাগেই।

salman khan

সলমনের সেই শোয়ের পোস্টার। — নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ মে ২০২৩ ১৮:৫৬
Share: Save:

আগামী ১৩ মে ইস্টবেঙ্গল ক্লাবে সলমন খানের শো হতে চলেছে। ইস্টবেঙ্গলের শতবার্ষিকী অনুষ্ঠানের অংশ এটি। সেই উপলক্ষে ক্লাবে সাজ সাজ রব। অনুষ্ঠানের আট দিন আগেও টিকিট পড়ে রয়েছে প্রায় সব বিভাগেই। ফলে সমর্থক এবং দর্শকদের কাছে এখনও সুযোগ রয়েছে ইস্টবেঙ্গল মাঠে এই শো দেখার।

সলমনের শো দেখতে গেলে সবচেয়ে কম দামি টিকিট হল ৬৯৯ টাকা। পিডব্লিউডি গ্যালারিতে দাঁড়িয়ে এই শো দেখা যাবে। একটি পিডব্লিউডি গ্যালারির সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। কিন্তু পিছন দিকে একটি পিডব্লিউডি গ্যালারির টিকিট পাওয়া যাচ্ছে। একজন দর্শক ৬৯৯ টাকা দিয়ে টিকিট কিনতে পারেন। একসঙ্গে তিন জনের টিকিট কাটতে চাইলে ১৫০০ টাকাতেই মিলবে।

এর পরে ভাইজান জ়োন এবং টাইগার জ়োন রয়েছে। টিকিটের দাম যথাক্রমে ১২৫০ এবং ১৫০০ টাকা। সে ক্ষেত্রে একসঙ্গে তিন জনের টিকিট কিনতে চাইলে যথাক্রমে ৩০০০ এবং ৪০০০ টাকা দিতে হবে। দু’টি ক্ষেত্রেই দাঁড়িয়ে অনুষ্ঠান দেখতে হবে।

এরিয়ান্স গ্যালারি থেকে বাকেট চেয়ারে বসে অনুষ্ঠান দেখা যাবে। দাম ১৬৫০ টাকা। এ ছাড়া সুলতান জ়োন (ইস্টবেঙ্গল গ্যালারি, টিকিটের দাম ৪০০০ টাকা), ওয়ান্টেড জ়োন (৪৫০০ টাকা), রেডি জ়‌োনের (১০ হাজার টাকা) টিকিট রয়েছে। দাবাং জ়োনে ৪০ হাজার টাকার টিকিটে দু’জন সোফায় বসে অনুষ্ঠান দেখতে পারবেন। অর্থাৎ মোটের উপর সব বিভাগেই টিকিট পড়ে রয়েছে দর্শকদের জন্য।

অনুষ্ঠানের নাম দেওয়া হয়েছে ‘দাবাং, দ্য ট্যুর — রিলোডেড’। সলমন ছাড়াও সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ়, পূজা হেগড়ে, প্রভু দেবা, গুরু রণধাওয়া, আয়ুষ শর্মা, মণীশ পাল, কামাল খান-সহ আরও অনেকের আসার কথা। অনুষ্ঠানের এক দিন আগেই চলে আসবেন তাঁরা। একটি রিহার্সাল হওয়ারও কথা রয়েছে। সলমনের টিম ইতিমধ্যেই ইস্টবেঙ্গল তাঁবু ঘুরে দেখে গিয়েছে।

ইস্টবেঙ্গল ক্লাবের যাঁরা সদস্য, তাঁরা সদস্যকার্ড দেখিয়ে ২৫ শতাংশ ছাড়ে যত খুশি সংখ্যক টিকিট নিতে পারেন। যে কোনও দামের টিকিটের ক্ষেত্রেই ২৫ শতাংশ ছাড় থাকছে। মঙ্গলবার থেকে ইস্টবেঙ্গল ক্লাবে কিয়স্ক বসছে। সেখান থেকে টিকিট কেনা যাবে। এ ছাড়াও শহরের চার-পাঁচটি জায়গায় কিয়স্ক থাকছে। আসানসোল, দুর্গাপুর, শিলিগুড়িতেও কিয়স্ক থাকবে। অনলাইনে insider.in ওয়েবসাইট থেকে টিকিট কেনা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

East Bengal Salman Khan dabaang
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE