Advertisement
১৯ মে ২০২৪
Crime

Delhi: ভাইয়ের হত্যার বদলা নিতে গিয়ে নিজেই ‘খুন’! দিল্লিতে প্রকাশ্যে যুবককে পিটিয়ে মারার অভিযোগ

দিল্লির তিমারপুর এলাকায় এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে।

গত ১৩ অগস্ট এই ঘটনা ঘটে।

গত ১৩ অগস্ট এই ঘটনা ঘটে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২২ ১৫:৩৩
Share: Save:

ভাইয়ের হত্যার ‘প্রতিশোধ’ নিতে গিয়ে নিজেই ‘খুন’ হলেন এক যুবক। দিল্লির তিমারপুর এলাকায় এক যুবককে প্রকাশ্যে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার ২৪ ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয়েছে পাঁচ জনকে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহত যুবকের নাম সুনীল গুন্নি (৩১)। গত ১৩ অগস্ট সুনীলকে পিটিয়ে খুনের অভিযোগ করা হয়। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দিল্লি পুলিশের ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) সাগর সিংহ কালসি জানিয়েছেন, গত ১২ অগস্ট অভিযুক্তরা সুনীলের ভাইকে খুন করেন। পরের দিনই ভাইয়ের খুনের বদলা নিতে কাস্তে হাতে অভিযুক্তদের মারতে যান সুনীল। অভিযুক্তরা সুনীলকে দেখে তাঁর উপর চড়াও হন। সুনীলের হাত থেকে কাস্তে কেড়ে নিয়ে বেধড়ক মারধর করেন বলে অভিযোগ রাহুল, অজয়, মুকেশ ও তাঁদের সহযোগীদের বিরুদ্ধে।

খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। প্রত্যক্ষদর্শীদের দাবি, সুনীলকে বেধড়ক মারধর করে চম্পট দেন অভিযুক্তরা। আশঙ্কাজনক অবস্থায় সুনীলকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সেখানে তাঁর মৃত্যু হয়। যাঁদের গ্রেফতার করা হয়েছে, তাঁদের বিরুদ্ধে একাধিক অপরাধের মামলা রয়েছে বলে পুলিশ সূত্রে খবর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE