Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Black Magic

Black Magic: ‘তন্ত্রসাধনা করে মামা ডেকেছেন শয়তানকে’! কুড়ুলের কোপে মাথা কেটে ধরা দিল ভাগ্নে

মধ্যপ্রদেশের সিধি জেলার সদর থেকে ১০ কিলোমিটার দূরে জামোদি থানা এলাকায় ওই ঘটনার তদন্তে নেমে পুলিশ ‘কালো জাদু রহস্যে’র কথা জেনেছে।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ১৪ মে ২০২২ ১৪:২৫
Share: Save:

গ্রামের পথ দিয়ে স্বাভাবিক ভাবে হেঁটে যাচ্ছেন এক ব্যক্তি। এক হাতে নিজের মামার কাটা মাথা! অন্যটিতে, রক্তে মাখামাখি কুড়ুল!

মধ্যপ্রদেশের সিধি জেলায় ওই ঘটনার জেরে শুক্রবার বিকেলে আতঙ্ক তৈরি হয়। ধৃত ব্যক্তির নাম লালবাহাদুর গৌড় (২৬)। পুলিশের কাছে লালবাহাদুর দাবি করেছেন, তাঁর মামা মকসুদান গৌড় তন্ত্রসাধনার মাধ্যমে শয়তানকে ডেকে এনেছিলেন! আর তার সাহায্যে তাঁদের ক্ষতি করার চেষ্টা করছিলেন। তাই মামাকে খুন করেছেন তিনি।

জেলাসদর সিধি থেকে ১০ কিলোমিটার দূরে জামোদি থানা এলাকায় ওই ঘটনার তদন্তে নেমে পুলিশ জানিয়েছে, মামা-ভাগ্নের সম্পর্ক বেশ কিছু দিন ধরেই খারাপ ছিল। জামোদি থানার ওসি শেষমণি মিশ্র বলেন, শুক্রবার দুপুরে হঠাৎই মামার বাড়িতে চড়াও হন লালবাহাদুর। তার পর শুরু হয় বচসা। সে সময় হঠাৎই কুড়ুলের কোপে মামার ধড় থেকে বিচ্ছিন্ন করে দেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Black Magic witchcraft Madhya Pradesh Murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE