Advertisement
০১ মে ২০২৪
Punjab Incident

সামনের চাকা শূন্যে তুলে ছুটছে ট্র্যাক্টর, কেরামতি দেখাতে গিয়ে পিষে মৃত্যু যুবকের

পঞ্জাবের গুরদাসপুর এলাকায় একটি গ্রামীণ মেলাতে ট্র্যাক্টর নিয়ে খেলা দেখাচ্ছিলেন যুবক। ট্র্যাক্টরের সামনের দুই চাকা শূন্যে তোলা ছিল। চলন্ত সেই ট্র্যাক্টরে উঠতে গিয়েছিলেন তিনি। কিন্তু ব্যর্থ হন।

Man dies while performing stunt with tractor in Punjab

মেলায় ট্র্যাক্টরের ধাক্কায় মৃত্যু যুবকের। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ৩০ অক্টোবর ২০২৩ ০৯:৪৬
Share: Save:

বাইকের চাকা শূন্যে তুলে কেরামতি দেখানো নতুন কিছু নয়। রাস্তাঘাটে আকছার দেখা যায়। কিন্তু বাইক আর ট্র্যাক্টর তো সমান নয়! ট্র্যাক্টরের সামনের দুই চাকা শূন্যে তুলে কেরামতি দেখানোর চেষ্টা করছিলেন এক যুবক। গ্রামের মেলায় তাঁর কীর্তি হাততালিও কুড়িয়েছিল। কিন্তু নিয়তি সঙ্গ দিল না। ট্র্যাক্টরের সেই চাকাতেই পিষে মৃত্যু হল তাঁর।

ঘটনাটি পঞ্জাবের গুরদাসপুর এলাকার। মৃত যুবকের নাম সুখমনদীপ সিংহ। গ্রামের একটি মেলাতে তিনি তাঁর ট্র্যাক্টর নিয়ে গিয়েছিলেন এবং খেলা দেখাচ্ছিলেন। সকলে গোল হয়ে দাঁড়িয়ে ট্র্যাক্টরের কেরামতি দেখছিলেন। ঘটনার একটি ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। তাতে দেখা গিয়েছে, ট্র্যাক্টরটির সামনের দু’টি চাকা শূন্যে তোলা। চালকের আসনে কেউ নেই, অথচ ইঞ্জিন চলছে। দ্রুত গতিতেই এগোচ্ছে ট্র্যাক্টর। সুখমনদীপের পরিকল্পনা ছিল, জমিতে থাকা একটি চাকায় পা দিয়ে কোনও ভাবে তিনি ওই চলন্ত ট্র্যাক্টরে উঠবেন।

ট্র্যাক্টরের সামনে গিয়ে তাতে ওঠার চেষ্টা করতেই দেখা যায়, ঠিক সময়ে পা তুলতে পারেননি যুবক। তাঁর পা মাঠের কাদায় আটকে গিয়েছিল। এর ফলে মাঠেই পড়ে যান তিনি। আর তাঁরই ট্র্যাক্টর বেশ কয়েক বার তাঁর শরীরের উপর দিয়ে গড়িয়ে যায়। ঘটনাস্থলেই চাকার ভারে পিষ্ট হয়ে তাঁর মৃত্যু হয়েছে। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল, কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার পর মেলাটি বাতিল করে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Punjab Tractor Accident Stunt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE