Advertisement
০২ মে ২০২৪
Poisoned

ধর্ষণের অভিযোগ, পুলিশ খুঁজছে জানতে পেরেই বন্ধুর ঘরে ঢুকে বিষপান করে আত্মঘাতী যুবক!

গত শনিবার রাতে ঠানের একটি গ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। পুলিশে দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত নির্যাতিতার প্রতিবেশী।

poison

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ ফেব্রুয়ারি ২০২৪ ২১:১০
Share: Save:

১৬ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছিল। থানায় সে নিয়ে অভিযোগও দায়ের হয়। পুলিশ তাঁকে খুঁজছে জানতে পেরেই বিষ খেয়ে আত্মহত্যা করলেন ৩৭ বছরের এক যুবক। সোমবার ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের ঠাণেতে।

পুলিশ সূত্রে খবর, গত শনিবার রাতে ঠাণের একটি গ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। পুলিশে দায়ের হওয়া অভিযোগ অনুযায়ী, অভিযুক্ত নির্যাতিতার প্রতিবেশী। গত ১৮ জানুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত স্কুলছাত্রীকে বেশ কয়েক বার যৌন নির্যাতন করা হয় বলে অভিযোগ। শুধু তাই নয়, তার পর তাকেও হুমকিও দেওয়া হয় বলে অভিযোগ। বলা হয়, এ নিয়ে কাউকে কিছু জানালে তার নগ্ন ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে দেওয়া হবে।

অভিযোগ পেয়ে তদন্ত শুরু করে পুলিশ। অভিযুক্তের বিরুদ্ধে পকসো ধারায় মামলা দায়ের হয়। কিন্তু পুলিশ অভিযুক্তের খোঁজ শুরু করতেই এই কাণ্ড ঘটায় অভিযুক্ত। পুলিশের পদস্থ এক আধিকারিক সংবাদমাধ্যমকে বলেন, ‘‘শনিবার রাতে এফআইআর দায়ের হয়েছিল। সঙ্গে সঙ্গে পুলিশ অভিযুক্তের খোঁজ শুরু করে। কিন্তু থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে, এ কথা জানার পরই এক বন্ধুর বাড়িতে গা ঢাকা দেন অভিযুক্ত। সেখানেই বিষপান করেন তিনি। হাসপাতালে ভর্তি করানো হয় ওই যুবককে। কিন্তু চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।’’

পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত শুরু হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Poisoned Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE