Advertisement
২৫ মে ২০২৪
Death

দিল্লিতে যুবকের রহস্যমৃত্যু, গুলিবিদ্ধ অবস্থায় ঘর থেকে উদ্ধার করা হল দেহ, মিলল পিস্তলও

উত্তর দিল্লির বিশ্বাসনগর এলাকা থেকে এক যুবকের দেহ উদ্ধার করা হয়েছে। যে পিস্তলটি উদ্ধার করা হয়েছে, সেটি যুবকেরই। লাইসেন্স রয়েছে পিস্তলটির।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২৩ ১৭:২৪
Share: Save:

গুলিবিদ্ধ অবস্থায় এক যুবকের দেহ উদ্ধার ঘিরে রহস্য ঘনাল দিল্লিতে। রবিবার উত্তর দিল্লির বিশ্বাসনগর এলাকা থেকে ৪৩ বছর বয়সি ওই যুবকের দেহ উদ্ধার করা হয়েছে। দেহের পাশ থেকে উদ্ধার করা হয়েছে একটি পিস্তল। আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান পুলিশের। তবে এই ঘটনার নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে।

মৃত যুবকের নাম জিতিন অরোরা। স্ত্রী এবং পুত্রকন্যাকে নিয়ে থাকতেন ওই যুবক। রবিবার কাজের জন্য বাড়ির বাইরে যান তাঁর স্ত্রী। সেই সময় তাঁর পুত্র এবং কন্যা টিউশন ক্লাসে গিয়েছিল। বাড়ি ফিরে এসে গুলিবিদ্ধ অবস্থায় যুবককে দেখতে পান তাঁর স্ত্রী। যুবককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ সূত্রে খবর, পুত্র এবং কন্যার বেডরুম থেকে যুবককে উদ্ধার করা হয়। যে পিস্তলটি উদ্ধার করা হয়েছে, সেটি যুবকেরই। লাইসেন্স রয়েছে পিস্তলটির। ওই যুবক আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্ত অনুমান পুলিশের। কিন্তু কী কারণে নিজেকে শেষ করলেন ওই যুবক, তা খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Crime police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE