Advertisement
০১ মে ২০২৪
Crime

স্ত্রীকে খুনের অপরাধে যুবককে যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ, দিতে হবে জরিমানাও

২০২০ সালে স্ত্রীকে খুনের অভিযোগ উঠেছিল ওই যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা রুজু করা হয়েছিল।

জরিমানা দিতে না পারলে অতিরিক্ত ৬ মাস কারাদণ্ডের সাজা ভোগ করতে হবে ওই যুবককে।

জরিমানা দিতে না পারলে অতিরিক্ত ৬ মাস কারাদণ্ডের সাজা ভোগ করতে হবে ওই যুবককে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নাসিক শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১৯:৩৪
Share: Save:

স্ত্রীকে খুনের অপরাধে এক যুবককে যাবজ্জীবন সাজার নির্দেশ দিল আদালত। সেই সঙ্গে ২৫ হাজার টাকার জরিমানাও করা হয়েছে তাঁকে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের নাসিকে। বুধবার যুবকের সাজা ঘোষণা করে জেলা ও দায়রা আদালত। বৃহস্পতিবার এই খবর প্রকাশ্যে এসেছে।

দোষী যুবক হীরামন বেন্দকুলে নাসিকের নানেগাঁও গ্রামের বাসিন্দা। ২০২০ সালের ২৫ জানুয়ারি স্ত্রী কাজলকে খুনের অভিযোগ উঠেছে ওই যুবকের বিরুদ্ধে। ওই বছরেই গ্রেফতার করা হয়েছিল তাঁকে।

পুলিশ সূত্রে খবর, বিয়ের পর স্ত্রীকে প্রায়শই মারধর করতেন ওই যুবক। ২০২০ সালের ২৫ জানুয়ারি রান্নাঘরের মধ্যে ৪ বছরের কন্যা ও ২ বছরের পুত্রকে সঙ্গে নিয়ে ঘুমোচ্ছিলেন কাজল। সেই সময় ভারী বস্তু দিয়ে তাঁর মাথায় আঘাত করেন ওই যুবক। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর স্ত্রীর।

ঘটনার পর পরই যুবককে গ্রেফতার করা হয়। ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় তাঁর বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়। তথ্যপ্রমাণ ও প্রত্যক্ষদর্শীদের বয়ানের ভিত্তিতে ওই যুবককে দোষী সাব্যস্ত করে আদালত। তার পরই তাঁর সাজা ঘোষণা করা হয়। জরিমানা দিতে না পারলে অতিরিক্ত ৬ মাস কারাদণ্ডের সাজা ভোগ করতে হবে যুবককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news Court
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE