Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Accident

মিনিবাসের ধাক্কা, বাঁচতে বনেটে উঠে পড়লেন পথচারী

রবিবার রাতে দিল্লির রিং রোডে এই ঘটনা হয়েছে। লাজপৎ নগর থেকে দিল্লি-নয়ডা ডিরেক্ট ফ্লাইওয়ের দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। তখনই ধাক্কা দেয় ওই ফোর্স ট্রাভেলার।

image of accident

পথচারীকে ধাক্কা মিনিবাসের। ছবি: এক্স।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ২২:৪০
Share: Save:

পথচারীকে ধাক্কা দিল মিনিবাস। কোনও মতে বনেটে উঠে পড়লেন তিনি। সেই অবস্থায় তাঁকে কয়েক মিটার পর্যন্ত টেনে নিয়ে গেল সেই বাস। কোনও ক্রমে প্রাণে বাঁচলেন পথচারী। আঘাতও তেমন লাগেনি। দিল্লির ঘটনা।

রবিবার রাতে দিল্লির রিং রোডে এই ঘটনা হয়েছে। লাজপৎ নগর থেকে দিল্লি-নয়ডা ডিরেক্ট ফ্লাইওয়ের দিকে যাচ্ছিলেন ওই ব্যক্তি। তখনই ধাক্কা দেয় ওই ফোর্স ট্রাভেলার। পথচারীর মিনিবাসটির বনেটে ওঠার ভিডিয়ো সমাজ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। রবিবার রাতেই পুলিশকে ফোন করে বিষয়টি জানান এক প্রত্যক্ষদর্শী। সোমবার প্রত্যক্ষদর্শী জানিয়েছেন, তিনি এখন উত্তরপ্রদেশে রয়েছেন। তাই এখন দিল্লিতে এসে বয়ান রেকর্ড করতে পারবেন না। পুলিশ জানিয়েছে, তিনি দিল্লি এসে বয়ান দিলে তবেই ওই মিনিবাসের চালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ করা সম্ভব হবে।

গত মাসে উত্তর-পূর্ব দিল্লির মেট্রো স্টেশনের কাছে একটি অটোয় ধাক্কা দেয় একটি গাড়ি। মৃত্যু হয় চালকের। আরও এক জন গুরুতর জখম হন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয়। দু’জনকে জিটিবি হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা ওই চালককে মৃত ঘোষণা করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident road
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE