Advertisement
০৮ মে ২০২৪
Coronavirus Lockdown

ফিরল ‘খাব না আমরা চা’-এর স্মৃতি, চায়ের কাপ হাতে পুলিশ ভ্যানে ২, ভাইরাল ভিডিয়ো

আইপিএস অফিসার অঙ্কিতা শর্মার পোস্ট করা ওই ভিডিয়ো ভাইরাল নেটমাধ্যমে। ওই দুই ব্যক্তির চা-প্রেমকে ‘টুরু লব’ আখ্যা দিচ্ছেন নেটাগরিকরা।

নেটমাধ্যমের পর্দায় নায়কোচিত ভঙ্গিতে উঠে এলেন আরও দুই ‘চা-কাকু’।

নেটমাধ্যমের পর্দায় নায়কোচিত ভঙ্গিতে উঠে এলেন আরও দুই ‘চা-কাকু’।

সংবাদ সংস্থা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২১ ১২:৪০
Share: Save:

‘‘আমরা কি চা খাব না? খাব না আমরা চা?’’ গত বছর লকডাউনের সময়ে বিজয়গড়ের ‘চা-কাকু’ ওরফে মৃদুলবাবুর সেই কাতর আর্তি গোটা নেটমাধ্যম জুড়ে ছড়িয়ে পড়েছিল। জনতা কার্ফুর দিন বিকেলে চা খেতে বেরিয়ে হঠাৎ করেই ভাইরাল হয়ে গিয়েছিলেন তিনি। বছর ঘুরতেই ফিরে এল সেই স্মৃতি। নেটমাধ্যমের পর্দায় নায়কোচিত ভঙ্গিতে উঠে এলেন আরও দুই ‘চা-কাকু’।

লকডাউন বিধি না মেনে রাস্তায় বেরোনোর জন্য ওই দুই ব্যক্তিকে টানতে টানতে গাড়িতে তুলছে পুলিশ। সেই মুহূর্তেও তাঁদের হাতে চায়ের কাপ। পুলিশের গাড়িতে উঠতে উঠতে তাঁদের চায়ে চুমুক দিতে দেখা যাচ্ছে। তাঁরাও লকডাউন ভেঙে চা খেতেই বেরিয়েছিলেন। দুর্ভাগ্যবশত সেই সময়েই চায়ের দোকানে হানা দেয় পুলিশ। আটক হওয়ার পরও তাঁরা চা খেতে ভুলছেন না। আর অদ্ভুত ভাবে পুলিশ কর্মীরাও তাঁদের হাত থেকে চায়ের কাপ কে়ড়ে নিচ্ছেন না। ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, পুলিশের গাড়িতে ওঠার পরও তাঁদের হাতে চায়ের কাপ ছিল।

ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করেছেন আইপিএস অফিসার অঙ্কিতা শর্মা। পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়। ওই দুই ব্যক্তির চা-প্রেমকে ‘টুরু লব’ আখ্যা দিচ্ছেন নেটাগরিকরা। চা-প্রেমিকদের হাত থেকে চায়ের কাপ কেড়ে না নেওয়ার জন্য কেউ কেউ ওই পুলিশ কর্মীদেরও প্রশংসা করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Coronavirus Lockdown
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE