Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

'ঠকাতে তো পারি না', একই মণ্ডপে দুই প্রেমিকাকে বিয়ে বস্তারের যুবকের

বিয়ের আসরে আমন্ত্রিত ছিলেন প্রায় ৫০০ মানুষ। হাজির ছিলেন জেলার অনেক সাংবাদিকও।

সংবাদ সংস্থা
জগদলপুর ০৭ জানুয়ারি ২০২১ ২২:০০
Save
Something isn't right! Please refresh.
এরই মণ্ডপে জোড়া প্রেমিকাকে বিয়ে। ছবি: টুইটার থেকে নেওয়া।

এরই মণ্ডপে জোড়া প্রেমিকাকে বিয়ে। ছবি: টুইটার থেকে নেওয়া।

Popup Close

একই মণ্ডপে জোড়া বিয়ে। তবে পাত্র মাত্র একজন। ছত্তীসগঢ়ের বস্তারের যুবক চন্দু মৌর্য মঙ্গলবার এমনই অভিনব ঘটনা ঘটিয়েছেন। একই সঙ্গে বিয়ে করেছেন তাঁর দুই প্রেমিকাকে।

ওই বিয়ের আসরে আমন্ত্রিত ছিলেন প্রায় ৫০০ মানুষ। হাজির ছিলেন জেলার অনেক সাংবাদিকও। তাঁদের সাক্ষী রেখে সদ্য বিবাহিত চন্দুর ঘোষণা, ‘‘দুই স্ত্রীর কারও সঙ্গেই প্রতারণা করব না। আজীবন দু’জনের প্রতি বিশ্বস্ত থাকব।’’ অভিনব বিয়ের আমন্ত্রণপত্রের ছবি এবং অনুষ্ঠানের ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

কিন্তু কেন এক সঙ্গে এমন জোড়া পরিণয়ের সিদ্ধান্ত? সংবাদমাধ্যমকে চন্দুর জবাব, ‘‘আমি দু’জনকেই ভালবাসি। ওরা দু’জনেও সব জেনেই আমাকে ভালবেসেছে। তাই কারও প্রতি বিশ্বাসঘাতকতা করতে চাইনি।’’

Advertisement

আরও পড়ুন: দুধে সোনা, খুনে ভূমিকম্প! অনলাইনে সরকারি গো-পরীক্ষা

পেশায় শ্রমিক চন্দু জানান, রাজ্য বিদ্যুৎ দফতরের কাজে টোকোপালে গিয়ে বাসিন্দা সুন্দরী কাশ্যপের সঙ্গে তাঁর সম্পর্ক তৈরি হয়েছিল। দু’জনের বিয়ের কথাও পাকা হয়ে যায়। এর বছরখানেক পরে টিকরালোঙ্গায় একটি বিয়ের অনুষ্ঠানে গিয়ে তাঁর সঙ্গে হাসিনা বাঘেলের পরিচয় হয়। সেই পরিচয় গড়ায় প্রণয়ে। শেষ পর্যন্ত দুই প্রেমিকাকেই সব কিছু খুলে বলেন চন্দু। সব জেনেই সুন্দরী ও হাসিনা এক মণ্ডপে গাঁটছড়া বাঁধতে সম্মত হয়। তবে আপত্তি জানায় সুন্দরীর পরিবার। মঙ্গলবারের বিয়ের আসরে হাসিনার পরিবারের সদস্যেরা থাকলেও সুন্দরীর পরিবার গরহাজির ছিল।

আরও পড়ুন: ক্যাপিটলে হামলাকারীদের জমায়েতে ভারতের জাতীয় পতাকা



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement