Advertisement
২৩ জুলাই ২০২৪
Viral

টেডি বিয়ার সেজে অঙ্গভঙ্গি লেভেল ক্রসিংয়ে, ‘রিলস’ বানাতে গিয়ে বিপাকে পড়লেন যুবক

টেডি বিয়ার সেজে লেভেল ক্রসিংয়ে অঙ্গভঙ্গি করে বিপাকে পড়লেন এক যুবক। ইনস্টাগ্রামের জন্য ‘রিলস’ বানাতে ওই যুবক এমন কাণ্ড করেছিলেন বলে জানিয়েছে রেলপুলিশ।

টেডি বিয়ার পরিহিত অবস্থাতেই ওই যুবককে থানায় নিয়ে যাওয়া হয়।

টেডি বিয়ার পরিহিত অবস্থাতেই ওই যুবককে থানায় নিয়ে যাওয়া হয়। ছবি টুইটার।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৫:৪৫
Share: Save:

টেডি বিয়ার সেজে রেলের লেভেল ক্রসিংয়ে অঙ্গভঙ্গি করে বিপাকে পড়লেন এক যুবক। ইনস্টাগ্রামের জন্য ‘রিলস’ বানাতে টেডি বিয়ারের পোশাক পরে রেলের লেভেল ক্রসিংয়ে অঙ্গভঙ্গি করছিলেন ২২ বছর বয়সি ওই যুবক। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হতেই বিষয়টি নজরে আসে রেলের। এর পরই ওই যুবককে গ্রেফতার করা হয়। ঘটনাটি উত্তরপ্রদেশের গোরক্ষপুরের।

রেল সূত্রে খবর, গত রবিবার টেডি বিয়ারের পোশাক পরে রেলের লেভেল ক্রসিং টপকে নানা রকম অঙ্গভঙ্গি করছিলেন সুরজ কুমার নামে এক যুবক। সেই সময় একটি ট্রেন যাচ্ছিল। ট্রেনটি অতিক্রম করার সময় টেডি বিয়ার সেজে নানা রকম অঙ্গভঙ্গি করতে থাকেন ওই যুবক। এই ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

‘রিলস’ বানাতে রক্ষীহীন লেভেলক্রসিং টপকে ওই যুবক টেডি বিয়ার সেজে অঙ্গভঙ্গি করছিলেন বলে দাবি করেছে আরপিএফ। ওই যুবকের ইনস্টাগ্রামে অনুগামীর সংখ্যা ৩১৩। টেডি বিয়ারের পোশাক পরে লেভেল ক্রসিং টপকে অঙ্গভঙ্গি করার জেরে ওই যুবককে হেফাজতে নিয়েছে পুলিশ।

সম্প্রতি গাজিয়াবাদে হাইওয়েতে রাস্তার মধ্যে গাড়ি থামিয়ে রিলস বানিয়েছিলেন এক মহিলা। এই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ওই মহিলার বিরুদ্ধে ব্যবস্থা নেয় পুলিশ। মহিলাকে ১৭ হাজার টাকা জরিমানা করেছিল পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Instagram Insta Reel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE