Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Man Jumped into Pyre

ক্যানসারে মৃত্যু যুবকের, শেষকৃত্যের সময় তাঁর চিতায় ঝাঁপ দিয়ে নিজেকে শেষ করলেন বন্ধু!

পুলিশ সূত্রে খবর, অশোক নামে এক যুবক ক্যানসারে ভুগছিলেন। শনিবার তাঁর মৃত্যু হয়। সকাল ১১টা নাগাদ যমুনা নদীর তীরে শেষকৃত্যের জন্য তাঁর দেহ নিয়ে যাওয়া হয়।

Representational Image

যমুনার তীরে শেষকৃত্যের সময় চিতাতে ঝাঁপ দেন যুবক। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
আগরা শেষ আপডেট: ২৮ মে ২০২৩ ১১:২৫
Share: Save:

ক্যানসারে মৃত্যু হয়েছিল এক যুবকের। তাঁর পরিবার, আত্মীয়স্বজনদের সঙ্গে শেষকৃত্যে হাজির হয়েছিলেন যুবকের এক বন্ধু। দাহকার্য যখন প্রায় শেষ, সকলে এক এক বাড়ির ফেরার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন, আচমকাই সকলের নজর এড়িয়ে ওই চিতায় ঝাঁপ দেন যুবক। শরীরের বেশির ভাগ অংশই পুড়ে যায় তাঁর। উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

শনিবার ঘটনাটি ঘটেছে আগরায়। পুলিশ সূত্রে খবর, অশোক নামে এক যুবক ক্যানসারে ভুগছিলেন। শনিবার তাঁর মৃত্যু হয়। সকাল ১১টা নাগাদ যমুনা নদীর তীরে শেষকৃত্যের জন্য তাঁর দেহ নিয়ে যাওয়া হয়। প্রতিবেশী, আত্মীয়স্বজনদের সঙ্গে বন্ধুর শেষকৃত্যে গিয়েছিলেন আনন্দ নামে এক যুবকও। দাহকাজ যখন প্রায় শেষের মুখে, ঠিক সেই সময় আনন্দ ওই জ্বলন্ত চিতার মধ্যে ঝাঁপ দেন।

এক যুবককে চিতার মধ্যে ঝাঁপ দিতে দেখেই সকলেই স্তম্ভিত হয়ে যান। তড়িঘড়ি ওই যুবককে জ্বলন্ত চিতা থেকে টেনে বার করার চেষ্টা করেন তাঁরা। কিন্তু তত ক্ষণে শরীরের বেশির ভাগ অংশ পুড়ে গিয়েছিল তাঁর। আনন্দকে প্রথমে জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে আগরা মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। কিন্তু রাস্তাতেই মৃত্যু হয় তাঁর। কিন্তু বন্ধুর চিতায় কেন ঝাঁপ দিলেন আনন্দ, তা ভেবে কিনারা করতে পারছেন না কেউই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cremation agra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE