Advertisement
০৮ মে ২০২৪
bike accident

ভুল লেনে স্কুটি নিয়ে ঢুকে গাড়িতে সজোরে ধাক্কা! যুবকের মৃত্যু ধরা পড়ল ড্যাশক্যামে

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে, অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার বিজয়ওয়াড়া-মচিলিপত্তনম জাতীয় সড়কে গান্ডিগুন্টা উড়ালপুলে।

Scooty met accident in Andhra Pradesh

সাদ রঙের স্কুটি নিয়ে উল্টো দিকের লেনে ঢুকে পড়েছিলেন যুবক। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৪ এপ্রিল ২০২৩ ১২:০৩
Share: Save:

রাস্তায় বেরিয়ে অনেকেই ট্র্যাফিক নিয়মকে অগ্রাহ্য করেন। কখনও হেলমেট না পরে, কখনও বেপরোয়া ভাবে গাড়ি চালিয়ে, কখনও আবার উল্টো পথে ঢুকে পড়ার মতো ঘটনা আখছার দেখা যায়। যা জেরে হামেশাই দুর্ঘটনার শিকার হন গাড়িচালক থেকে পথচারীরা। কখনও কখনও মৃত্যুর মতো ঘটনাও ঘটে।

পুলিশ এবং প্রশাসনের তরফে বার বার সচেতনতামূলক বার্তা দেওয়ার পরেও অনেকই ট্র্যাফিক আইন লঙ্ঘন করেন। তেমনই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। দুর্ঘটনার সেই ভিডিয়ো দেখে শিউরে উঠতে হয়। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, ভুল লেন ধরে দ্রুত গতিতে এগিয়ে আসছে সাদা রঙের একটি স্কুটি। সেটি চালাচ্ছিলেন এক যুবক। মাথায় হেলমেট ছিল না তাঁর। সেই লেন ধরেই এগিয়ে যাচ্ছিল একটি গাড়ি। স্কুটিতে থাকা ওই যুবক সজোরে এসে ধাক্কা মারেন গাড়িতে। কয়েক ফুট উঁচুতে উঠে আছড়ে পড়েন। গাড়ির উইন্ডশিল্ডে চিড় ধরে যায়। গাড়ির সামনে থাকা ড্যাশক্যামে ভয়ঙ্কর সেই দুর্ঘটনার দৃশ্য ধরা পড়েছে।

পুলিশ সূত্রে খবর, সোমবার বিকেলে ঘটনাটি ঘটেছে, অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার বিজয়ওয়াড়া-মচিলিপত্তনম জাতীয় সড়কে গান্ডিগুন্টা উড়ালপুলে। ঘটনাস্থলেই যুবকের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন এক পুলিশ আধিকারিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

bike accident Andhra Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE