Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Gas Cylinder Blast

আগুন লেগে গিয়েছিল গ্যাস সিলিন্ডারে, সেই ঘটনার রিল বানানোর সময় বিস্ফোরণ, মৃত্যু যুবকের

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম নিখিল। তাঁর সঙ্গীও এই ঘটনায় গুরুতর জখম হয়েছে। আহত হয়েছেন আরও চার জন। সকলকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৪ ১৬:১০
Share: Save:

উত্তরপ্রদেশের কানপুরের একটি দোকানে রাখা গ্যাস সিলিন্ডারে আগুন লেগে গিয়েছিল। সবাই যখন আতঙ্কিত হয়ে ছোটাছুটি করছেন, সেই সময় ঘটনাস্থলে থাকা দুই যুবক জ্বলতে থাকা গ্যাস সিলিন্ডার থেকে ৫০ মিটার দূরে ওই ঘটনার ভিডিয়ো রিল বানাচ্ছিলেন। আচমকাই সিলিন্ডারটি বিস্ফোরণ হয়। আর সেই বিস্ফোরণে চার জন আহত হন। যে দুই যুবক রিল বানাচ্ছিলেন, তাঁদের মধ্যে এক জনের মাথায় সিলিন্ডারের টুকরো গেঁথে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম নিখিল। তাঁর সঙ্গীও এই ঘটনায় গুরুতর জখম হয়েছে। আহত হয়েছেন আরও চার জন। সকলকেই উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শুক্রবার কানপুরের বিলহোর এলাকায় একটি ডিমের দোকানে আগুন লেগে যায়। সেই আগুন পাশের দোকানে ছড়িয়ে পড়ে। ওই দোকানেই রাখা ছিল একটি গ্যাস সিলিন্ডার।

স্থানীয় বাসিন্দারা জানাচ্ছেন, পাশের দোকানে আগুন ছড়িয়ে পড়তেই গ্যাস সিলিন্ডারেও আগুন ধরে যায়। এই ঘটনা দেখে বিপদের আশঙ্কায় অনেকেই দোকান থেকে বেশ কিছু দূরে সরে যান। হঠাৎই ভিড়ের মধ্যে থেকে নিখিল এবং তাঁর এক সঙ্গী দোকানের কাছে চলে যান। দাউ দাউ করে দোকানে আগুন জ্বলছিল, সেই দৃশ্যের সঙ্গে ভিডিয়ো রিল বানাচ্ছিলেন তাঁরা। অনেকেই তাঁদের সতর্ক করেন। কিন্তু রিল বানানোর নেশায় সেই সতর্কবার্তা তাঁরা পাত্তা দেননি। আচমকাই সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। আর সেই বিস্ফোরণে চার জন আহত হন। বিস্ফোরণের ফলে সিলিন্ডারের একটি টুকরো ছিটকে এসে নিখিলের মাথায় গেঁথে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঝলসে যান নিখিলের সঙ্গীও। এই ঘটনায় এলাকায় হুলস্থুল পড়ে যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gas Cylinder Blast Kanpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE