Advertisement
০৬ মে ২০২৪
Crime

নাবালিকার অন্যত্র বিয়ে ঠিক হওয়ায় ক্ষোভ! তাকেই খুন করে দেহ কুয়োয় ফেললেন যুবক

নাবালিকাকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয়েছে এক যুবককে। জেরায় অভিযুক্ত খুনের কথা স্বীকার করেছেন বলে দাবি করেছে পুলিশ।

representative photo of deadbody

একটি কুয়ো থেকে নাবালিকার দেহ উদ্ধার করা হয়েছে। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৯:৫০
Share: Save:

অন্যত্র বিয়ে ঠিক হয়েছিল এক নাবালিকার। সেই কারণে রাগে নাবালিকাকে শ্বাসরোধ করে খুনের পর দেহ লোপাট করতে তা কুয়োয় ফেললেন এক যুবক। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। ঘটনাটি ওড়িশার বারগড় জেলার খুন্তাপলি গ্রামের। রবিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, কুয়ো থেকে ১৫ বছরের এক নাবালিকার দেহ উদ্ধারের পরই এই ঘটনার কথা জানা যায়। গত ১৫ মার্চ থেকে ওই নাবালিকা নিখোঁজ ছিলেন। পরের দিন, অর্থাৎ ১৬ মার্চ থানায় নাবালিকার নামে নিখোঁজ ডায়েরি দায়ের করে তার পরিবার। তদন্তে নেমে চন্দ্রেশখর শেঠ নামে এক যুবককে আটক করে পুলিশ। তাঁকে জেরা করেই এই রহস্যের কিনারা করেন তদন্তকারীরা।

জেরায় নাবালিকাকে খুনের কথা স্বীকার করেন অভিযুক্ত। খুনের পর কোথায় দেহ ফেলেছেন তিনি, তা পুলিশকে জানান অভিযুক্ত। সেই মতো একটি কুয়ো থেকে নাবালিকার দেহ উদ্ধার করা হয়। তবে কবে দেহ উদ্ধার করা হয়েছে, তা জানা যায়নি। গ্রেফতার করা হয়েছে ওই যুবককে।

পুলিশ সূত্রে খবর, সম্বন্ধ করে নাবালিকার অন্যত্র বিয়ে ঠিক করেছিল তার পরিবার। এ কথা জানার পরই রেগে গিয়েছিলেন ওই যুবক। নাবালিকাকে একটি নির্জন জায়গায় ডেকে পাঠিয়েছিলেন অভিযুক্ত। সেখানেই তাঁকে খুন করা হয় বলে অভিযোগ। নাবালিকার সঙ্গে ওই যুবকের সম্পর্ক ছিল অনুমান পুলিশের। তবে সেই সম্পর্ক একতরফা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime national news police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE