Advertisement
০৫ মে ২০২৪
Murder

মত্ত অবস্থায় প্রতিবন্ধী মাকে মার, দেখতে পেয়ে দাদাকে বেলচা দিয়ে খুন ভাইয়ের, পরে আত্মসমর্পণ

মদের জন্য টাকা চেয়ে না পাওয়ায় প্রতিবন্ধী মাকে মারধর করার অভিযোগ বড়ছেলের বিরুদ্ধে। সে দেখে ছোটছেলে বেলচা তুলে বসিয়ে দেন দাদার মাথায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পিলিভিট (উত্তরপ্রদেশ) শেষ আপডেট: ১৫ জুলাই ২০২৩ ২১:২৯
Share: Save:

মাকে মারধর করে টাকা কেড়ে নেওয়ার চেষ্টা করছিলেন মত্ত দাদা। সেই সময় ভাই বাড়ি ফিরে দেখেন এই দৃশ্য। রাগে অগ্নিশর্মা হয়ে দাদাকেই খুন করার অভিযোগ ভাইয়ের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের পিলিভিটে। দাদাকে খুন করে থানায় গিয়ে আত্মসমর্পণ করেছেন ভাই।

পিলিভিটের আহমেদনগরের পুরানপুর কোতয়ালি এলাকায় চার সন্তানকে নিয়ে থাকেন সালমা বেগম। তিনি শারীরিক প্রতিবন্ধী। তাঁরই বড়ছেলে রাজ়ি আহমেদ প্রায়ই টাকার জন্য মায়ের উপর অত্যাচার চালাতেন বলে অভিযোগ। শুক্রবারও তেমনই চলছিল। মায়ের কাছে মদের জন্য টাকা চেয়ে না পেয়ে মাকেই মারধর করতে শুরু করেন রাজ়ি। সেই সময় বাড়িতে ঢোকেন ছোটভাই ফাশি। সেই দৃশ্য দেখে হাতের কাছে পড়ে থাকা একটি বেলচা দাদা রাজ়ির মাথায় বসিয়ে দেন তিনি। মত্ত অবস্থায় পড়ে যান রাজ়ি। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

পুলিশের এএসপি অনিলকুমার যাদব জানিয়েছেন, সালমা বেগম সন্তানদের নিয়ে ভাড়াবাড়িতে থাকতেন। তাঁর তিন সন্তান কিছু কাজ করলেও একে বারেই বেকার ছিলেন বড়ছেলে রাজ়ি। নেশা করার জন্য টাকা চাইতেন মায়ের কাছে। কিন্তু একদিন মা টাকা দিতে না পারায় মারধর করেন। সেই সময় ছোটভাই ফাশি দাদাকে আটকানোর চেষ্টা করেও বিফল হন। তার পরেই তিনি দাদার মাথায় বেলচা দিয়ে আঘাত করেন। সেই আঘাতেই মৃত্যু হয় রাজ়ির। পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পরেই স্থানীয় কোতয়ালি থানায় গিয়ে আত্মসমর্পণ করেন ফাশি। পুলিশ তাঁকে গ্রেফতার করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder brothers arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE