Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Murder

ঝগড়ার মাঝে বাবার মাথায় কোপ! দেহ উঠোনে পুঁতে দিলেন ছেলে

অভিযোগ, রাগের বশে বাবার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন ছেলে। তখনই মৃত্যু হয় রাজেঙ্গের। তাঁর দেহ বাড়ির পিছনে উঠোনে পুঁতে দেন ছেলে।

image of murder

—প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ মার্চ ২০২৪ ১৮:২৬
Share: Save:

প্রৌঢ়কে খুন করে দেহ বাড়িতে পুঁতে দেওয়ার অভিযোগ। আঙুল উঠেছে ছেলের দিকে। রাজস্থানের দুঙ্গারপুরের ঘটনা। পুলিশ জানিয়েছে, ৬০ বছর বয়সি ওই ব্যক্তির ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নিহতের নাম রাজেঙ্গ বারান্দা। বুধবার তাঁর সঙ্গে ঝগড়া হয় ছেলে চুনীলালের। অভিযোগ, রাগের বশে বাবার মাথায় ধারালো অস্ত্র দিয়ে আঘাত করেন ছেলে। তখনই মৃত্যু হয় রাজেঙ্গের। তাঁর দেহ বাড়ির পিছনে উঠোনে পুঁতে দেন ছেলে।

পুলিশ জানিয়েছে, রাজেঙ্গের চার ছেলে— প্রকাশ, দীনেশ, পাপ্পু, চুনীলাল। মাকে নিয়ে প্রকাশ আমদাবাদে থাকেন। দীনেশ এবং পাপ্পু দুঙ্গারপুরের বলওয়ারা গ্রামে থাকেন। চুনীলালের সঙ্গে অন্য একটি বাড়িতে থাকতেন নিহত রাজেঙ্গ। দু’দিন ধরে বাবাকে দেখতে না পেয়ে উদ্বিগ্ন হন দীনেশ এবং পাপ্পু। তাঁরা প্রকাশকে ফোন করে বিষয়টি জানান। আমদাবাদ থেকে মাকে নিয়ে গ্রামে চলে আসেন প্রকাশ। চুনীলালের কাছে বাবার খোঁজ করেন। প্রথমে চুনীলাল বাবার নিখোঁজ হওয়া নিয়ে বিভিন্ন গল্প ফাঁদতে শুরু করেন। পরে পরিবারের চাপে বাবাকে খুনের কথা স্বীকার করেন। এর পরেই থানায় খবর দেন পরিবারের সদস্যেরা।

পুলিশ এসে চুনীলালের বাড়ির উঠোন থেকে রাজেঙ্গের দেহ উদ্ধার করে। জেলা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয় দেহ। মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। গ্রেফতার হয়েছেন চুনীলাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murder father
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE