Advertisement
২৫ ফেব্রুয়ারি ২০২৪
Murder

সম্পর্কে আপত্তি, ১৬ বছরের মেয়েকে খুন করে সমাজমাধ্যমে দোষ কবুল বাবার, পরে গ্রেফতার

১৩ বছর আগে ভারার স্ত্রী অন্য এক ব্যক্তির সঙ্গে ঘর ছাড়েন। ভারার বড় মেয়েও একই ভাবে তাঁর প্রেমিকের সঙ্গে চলে যান দু’বছর আগে। ছোট মেয়েও যেন তেমনই না করে, তা নিয়ে ভয় ছিল ওই ব্যক্তির।

মেয়েকে খুন করে সমাজমাধ্যমে দোষ কবুল বাবার।

মেয়েকে খুন করে সমাজমাধ্যমে দোষ কবুল বাবার। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
বিশাখাপত্তনম শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ২১:২৫
Share: Save:

মেয়ের প্রেমের সম্পর্কে আপত্তি। তার জেরে ১৬ বছরের মেয়েকেই খুন করলেন বাবা। তার পর খুনের কথা কবুল করলেন সমাজমাধ্যমে ভিডিয়ো পোস্ট করে। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমে। ওই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

সমাজমাধ্যমে পোস্ট করা ভিডিয়োয় ভারা প্রসাদ নামে ওই ব্যক্তি দাবি করেছেন, তিনি তাঁর মেয়েকে খুন করেছেন। কারণ মেয়ে পড়াশোনায় অবহেলা করছিল এবং এলাকারই একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়েছিল।

পেশায় অ্যাম্বুল্যান্স চালক ভারা জানান, তিনি মেয়ের জন্য প্রয়োজনীয় সমস্ত কিছুর ব্যবস্থা করে দিয়েছিলেন। পাশাপাশি তাঁর দাবি, তিনি বার বার মেয়েকে ওই ছেলেটির সঙ্গে কথা বলতে বারণ করেছিলেন। কিন্তু মেয়ে বাবার কথা শোনেনি।

পুলিশ সূত্রে খবর, ভারা এই কাণ্ড ঘটান শুক্রবার বিকেল সাড়ে চারটে নাগাদ। নিজের বেল্ট খুলে তিনি মেয়ের গলায় পেঁচিয়ে তাঁকে মারেন। তার পর খুনের কথা স্বীকার করে একটি ভিডিয়ো তৈরি করে সেটি সমাজমাধ্যমে দেন।

তদন্তে প্রকাশ, ১৩ বছর আগে ভারার স্ত্রী অন্য এক ব্যক্তির সঙ্গে ঘর ছাড়েন। ভারার বড় মেয়েও একই ভাবে তাঁর প্রেমিকের সঙ্গে চলে যান দু’বছর আগে। ছোট মেয়েও যেন তেমনই না করে, তা নিয়ে ভয় ছিল ভারার। সেই ভয়েই এই কাণ্ড ঘটিয়েছেন কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE