×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১৩ মে ২০২১ ই-পেপার

আগুন থেকে মহিলাকে বাঁচিয়ে সোশ্যাল মিডিয়ায় ‘হিরো’ ইনি

সংবাদ সংস্থা
২১ মে ২০১৭ ১৮:২৯

‘রিয়েল হিরো’। এই বিশেষণটাই এক্কেবারে যথোপযুক্ত তাঁর জন্য। সেই অর্থে তিনি কোনও সেলেব্রিটি নন। কিন্তু তাঁর কাজের জন্যই তিনি নেটদুনিয়ায় নায়ক হয়ে উঠেছেন, বাস্তবে।

বিয়ের অনুষ্ঠান চলছিল। নিমন্ত্রিততে ঠাসা অনুষ্ঠান বাড়ি। ফোটোগ্রাফার থেকে শুরু করে ক্যাটারার সব কিছুর পরিপাটি ব্যবস্থা। অনুষ্ঠান তখন পুরোপুরি জমে উঠেছে। হঠাৎ করে এক মহিলার ওড়নায় আগুন লেগে যায়। মুহূর্তের মধ্যে ওড়নাটি চলে যায় আগুনের গ্রাসে। আগুন তখন ওই মহিলার চুল-ছুঁই ছুঁই। তখনও কিছুই ঠাহর করে উঠতে পারেননি ওই মহিলা। হঠাৎ আগুন দেখে হকচকিয়ে যান নিমন্ত্রিতরা। কী করবেন বুঝে উঠতে পারছিলেন না কেউই! সেই সময় এক ব্যক্তি ছুটে এসে খালি হাতে আগুন নিভিয়ে ওই মহিলার প্রাণ রক্ষা করেন। হাঁফ ছেড়ে বাঁচেন অনুষ্ঠানে হাজির থাকা লোকজন। আতঙ্কে মহিলার তখন হাত পা ঠান্ডা হওয়ার জোগাড়।

আরও পড়ুন: ৫০ লক্ষ কেজি আবর্জনা সরিয়ে স্বচ্ছ ভারসোভা বিচ

Advertisement

শনিবার এমনই এক ভিডিও সোশ্যাল নেটওয়ার্কিং সাইট ‘লাইভ লিঙ্ক’-এ আপলোড করা হয়েছে। ভিডিও দেখে ওই ব্যক্তির সাহসিকতা প্রশংসা কুড়িয়েছে বহু মানুষের। কিন্তু এই ঘটনাটি ঠিক কোথাকার বা ওই ব্যক্তির পরিচয় এখনও পর্যন্ত জানা যায়নি। এরই মধ্যে আশি হাজার ভিউয়ার এই ভিডিওটি দেখে ফেলেছেন।

দেখুন সেই ভিডিও

Advertisement