Advertisement
২০ এপ্রিল ২০২৪
Nitish Kumar

Nitish Kumar: নীতীশ কুমারের উপর হামলায় অভিযুক্তকে মানসিক চিকিৎসার জন্য পাঠানো হল হাসপাতালে

গত রবিবার বখতিয়ারপুরে বছর বত্রিশের ওই যুবক মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপর হামলা চালায়।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার।

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ৩১ মার্চ ২০২২ ১৫:২৪
Share: Save:

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের উপর হামলার ঘটনায় অভিযুক্ত ব্যক্তিকে মানসিক চিকিৎসার জন্য পটনা মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। মঙ্গলবার পটনা পুলিশের এসএসপি মানবজিৎ সিংহ ঢিলোঁ নিজেই এ কথা জানান।

সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমরা ঘটনার সম্পূর্ণ তদন্ত করে জানতে পেরেছি অভিযুক্ত বা তাঁর পরিবারের কারওরই অতীতে কোনও অপরাধমূলক ইতিহাস নেই। নির্দেশ অনুযায়ী আমরা কাজ করেছি। প্রথমে তাঁকে একটি স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় এবং পরে পটনা মেডিক্যাল কলেজ এবং হাসপাতালে তার মানসিক চিকিৎসা করা হচ্ছে।”

গত রবিবার বখতিয়ারপুরে বছর বত্রিশের ওই যুবক মুখ্যমন্ত্রী নীতীশের উপর হামলা চালান এবং তারপরই মুখ্যমন্ত্রীর দায়িত্বে থাকা নিরাত্তাকর্মীরা তাঁকে আটক করেন। যদিও এই ঘটনার পর মুখ্যমন্ত্রী তাঁর নিরাপত্তাকর্মীদের নির্দেশ দেন, যেন অভিযুক্তকে মারধর করা না হয়।

এরপরই জেলা প্রশাসনের তরফ থেকে একটি বিবৃতি প্রকাশ করে জানানো হয়, ‘অভিযুক্ত ওই ব্যাক্তি স্থানীয় বাসিন্দা। এর আগে তিনি দু’বার আত্মহত্যার চেষ্টা করেছিলেন এবং তিনি মানসিক ভারসাম্যহীন।’

অন্যদিকে বিহারের বিরোধী দলনেতা তেজস্বী যাদব ব্যঙ্গাত্মক সুরে বলেন, “নিরাপত্তাজনিত এই ত্রুটি রাজ্যের আইনশৃঙ্খলার অবনতির কথা বলে। যেখানে মুখ্যমন্ত্রী নিজেই নিরাপদ নন, সেখানে সাধারণ মানুষ কী ভাবে নিজেদের নিরাপদ বোধ করতে পারেন?”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Kumar Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE