Advertisement
০৪ মে ২০২৪
shooting

দিল্লির চিত্তরঞ্জন পার্কে গুলিবিদ্ধ হয়ে হাসপাতালে এক ব্যক্তি, মামলা অজ্ঞাতপরিচয়ের বিরুদ্ধে

দিল্লির চিত্তরঞ্জন পার্কে বহু বাঙালির বাস। সেই এলাকায় গাড়ি নিয়ে যাওয়ার সময় গুলিবিদ্ধ হয়েছেন এক ব্যক্তি। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৫:৪৯
Share: Save:

রাজধানী দিল্লির বাঙালি অধ্যুষিত এলাকা চিত্তরঞ্জন পার্কে (সিআর পার্ক) গুলি! গুলিবিদ্ধ হয়ে এক ব্যক্তি হাসপাতালে ভর্তি। কে গুলি চালাল তা এখনও পরিষ্কার নয়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

দক্ষিণ দিল্লির সিআর পার্কের সি ব্লক দিয়ে গাড়ি চালিয়ে যাচ্ছিলেন স্থানীয় বাসিন্দা সচিন গুপ্ত। গাড়িতে তাঁর পাশেই বসে ছিলেন বন্ধু ওয়াসিম আহমেদ। পুলিশ সূত্রে খবর, গাড়ি চালাতে চালাতেই সচিনের একটি ফোন আসে। ফোন কানে নেওয়া মাত্রই হাতে গুলি লাগে সচিনের। জানা গিয়েছে, গাড়ির জানালার কাচ ভেদ করে গুলি সচিনের হাতে লাগে। সেখানেই গাড়ির নিয়ন্ত্রণ হারান সচিন। পাশের সিটে বসে থাকা ওয়াসিম প্রাথমিক ভাবে হতচকিত হয়ে গেলেও গাড়িটি নিরাপদে থামান তিনি। তার পর গাড়ি থেকে বেরিয়ে চিৎকার করে সকলকে জানান। চলে আসে পুলিশ। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় গুলিবিদ্ধ সচিনকে। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে জানা গিয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, একটি বাইকের দুই আরোহী অনেক ক্ষণ ধরে সচিনের গাড়ির উপর নজর রাখছিলেন। তাঁরাই গুলি চালান। পুলিশ জানিয়েছে, এক রাউন্ড গুলি চলেছে। সচিন গুলিবিদ্ধ হলেও তাঁর বন্ধু অক্ষতই রয়েছেন। এলাকার সিসিটিভি ফুটেজ দেখে হামলাকারীকে চিহ্নিত করার চেষ্টা করা হচ্ছে। যদিও পুলিশ সূত্রে খবর, দুই ব্যক্তিরই মুখ মাফলারে ঢাকা ছিল। ফলে তাঁদের পরিচয় পাওয়া খুব একটা সহজ হবে না।

বাঙালি অধ্যুষিত এই সম্ভ্রান্ত এলাকায় গুলি চলার ঘটনার চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ অজ্ঞাতপরিচয়দের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করে তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে। কেন সচিনকে গুলি করা হল, তা-ও তাঁকে জি়জ্ঞাসাবাদ করে বোঝার চেষ্টা করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

shooting CR Park Delhi Police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE