Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Jharkhand

মোবাইল নিয়ে ঝগড়া, চুরির সন্দেহে বন্ধুকে গুলি করে খুন

পুলিশের দাবি, কোনও মোবাইল চুরি করেননি বলে অভিষেককে জানান বিশাল। কিন্তু বন্ধুর কোনও কথাই শুনতে রাজি ছিলেন না অভিষেক।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঝাড়খণ্ড শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৩ ১০:৩১
Share: Save:

মোবাইল ফোন খুঁজে পাচ্ছিলেন না অনেক ক্ষণ। চুরির সন্দেহে বন্ধুকেই গুলি করে খুন করেন এক তরুণ। শনিবার রাতে ঝাড়খণ্ডের জামশেদপুরের রামদাস ভট্ট এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহতের নাম বিশাল প্রসাদ (২৫)। অভিযুক্তের নাম অভিষেক লাল। জামশেদপুরের রানিকুদর এলাকার বাসিন্দা অভিষেক।

পুলিশ সূত্রে খবর, মোবাইল খুঁজে না পাওয়ায় চুরির সন্দেহের তালিকায় প্রথমেই তাঁর বন্ধু বিশালের নাম লিখে ফেলেন অভিষেক। শনিবার সকালে বিশালের বাড়িতেও যান তিনি। বিশালের বাড়ি গিয়ে তাঁকে মোবাইল ফেরত দিতে বলেন অভিষেক। পুলিশের দাবি, কোনও মোবাইল চুরি করেননি বলে অভিষেককে জানান বিশাল। কিন্তু বন্ধুর কোনও কথাই শুনতে রাজি ছিলেন না অভিষেক। দু’জনের মধ্যে এই নিয়ে ঝগড়াও শুরু হয় বলে জানায় পুলিশ। ঝগড়া করে বাড়ি বিশালের বাড়ি থেকে বেরিয়ে যান অভিষেক।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে বিশালকে দেখা করতে ডাকেন অভিষেক। বিশালকে রামদাস ভট্ট এলাকায় নিয়ে যান অভিষেক। সেখানে বিশালের বুকে গুলি চালিয়ে ঘটনাস্থল থেকে অভিষেক পালিয়ে যান বলে পুলিশের দাবি। নিকটবর্তী হাসপাতালে বিশালকে ভর্তি করানো হলে সেখানেই মারা যান তিনি। পলাতক অভিষেককে গ্রেফতার করতে তল্লাশি অভিযান শুরু করেছে পুলিশ। ধরা পড়লে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করবে বলেও পুলিশ আশ্বাস দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jharkhand mobile shot Gunshot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE