Advertisement
০৪ মে ২০২৪
Stabbing

কোচিং সেন্টারের বাইরে ১৭ বছরের এক পড়ুয়াকে কোপ, গ্রেফতার যুবক, আটক ছোট ভাই

সোমবার দিল্লির ওই কোচিং সেন্টারের সামনে দাঁড়িয়ে ঝামেলা করছিলেন শিসপাল ও তাঁর ভাই। কোচিংয়ে যাঁরা পড়তে আসছিলেন, তাঁদের কুকথা বলছিলেন বলে অভিযোগ।

কোচিং সেন্টারের বাইরে ছাত্রকে কোপানোর অভিযোগ দিল্লিতে।

কোচিং সেন্টারের বাইরে ছাত্রকে কোপানোর অভিযোগ দিল্লিতে। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২৩ ১৯:২৩
Share: Save:

কোচিং সেন্টারের বাইরে ছাত্রকে লাগাতার কোপানোর অভিযোগ এক যুবকের বিরুদ্ধে। ছাত্রটি গুরুতর জখম হয়ে হাসপাতালে ভর্তি। অভিযুক্ত যুবককে গ্রেফতার করেছে পুলিশ। তাঁর নাবালক ভাইকে আটক করা হয়েছে। দিল্লির ঘটনা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের নাম শিসপাল। বয়স ২৫ বছর। সোমবার দিল্লির ওই কোচিং সেন্টারের সামনে দাঁড়িয়ে ঝামেলা করছিলেন শিসপাল ও তাঁর ভাই। কোচিংয়ে যাঁরা পড়তে আসছিলেন, তাঁদের কুকথা বলছিলেন বলে অভিযোগ। কোচিংয়ের মালিক এডি মহেশ তাঁকে বাধা দিলে বচসা শুরু হয়। পাল্টা মহেশকেই মারধর শুরু করেন শিসপাল। তখন মহেশকে বাঁচাতে এগিয়ে আসেন বাকি পড়ুয়ারা।

মহেশের সঙ্গে যখন বচসা চলছিল শিসপালের, তখন ছুটে এসে তাঁর হাতে একটি ছুরি তুলে দেয় তাঁর ভাই। পুলিশ জানিয়েছে, সেই ছুরি দিয়ে এক ছাত্রকে লাগাতার কোপ বসাতে থাকেন শিসপাল। এর পর তিনি আর তাঁর ভাই বাড়িতে পালিয়ে যান। আহত ছাত্রকে পাশের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে এমসে রেফার করা হয়। ওই ছাত্রের নাম অভিষেক।

পুলিশ যখন শিসপালকে ধরতে তাঁর বাড়িতে যায়, তখন ছাদ থেকে পুলিশকে লক্ষ্য করে পাথর ছুড়তে থাকেন অভিযুক্তেরা। শেষ পর্যন্ত শিসপালকে গ্রেফতার করে পুলিশ। কেন এই কাণ্ড ঘটালেন তিনি, তদন্ত করে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbing Delhi Coaching Centres
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE