Advertisement
২৫ মে ২০২৪
Himachal Pradesh

বিয়ে করতে চাননি বলে ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকাকে কুপিয়ে খুনের চেষ্টা, গ্রেফতার তরুণ

পুলিশ সূত্রে খবর, সমাজমাধ্যমে প্রথম পরিচয় হয় তরুণ-তরুণীর। দীর্ঘ দিনের আলাপের পর সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। পাঁচ-ছয় বছর ধরে সম্পর্কে রয়েছেন দু’জনে।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২৪ ১০:৪৭
Share: Save:

বহু বছরের প্রেম। নিজেদের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যাওয়ার প্রস্তাব দিয়েছিলেন তরুণ। কিন্তু সেই প্রস্তাবে রাজি হননি তরুণী। সেই রাগে ভিড় বাসের মধ্যেই ধারালো অস্ত্র দিয়ে প্রেমিকাকে বার বার কুপিয়ে খুনের চেষ্টা করলেন তরুণ। শনিবার হিমাচল প্রদেশের কাংরা জেলার পালমপুর এলাকার ঘটনা। বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ওই তরুণী। খুনের অভিযোগে তরুণকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, সমাজমাধ্যমে প্রথম পরিচয় হয় তরুণ-তরুণীর। দীর্ঘ দিনের আলাপের পর সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। পাঁচ-ছয় বছর ধরে সম্পর্কে রয়েছেন দু’জনে। প্রেমের সম্পর্ককে পরবর্তী ধাপে নিয়ে যেতে চান তরুণ। তাঁর প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দিলে সম্মতি দেননি তরুণী। সমাজমাধ্যমেও তরুণকে ব্লক করে দেন তিনি। প্রেমিকার সঙ্গে কথা বলার কোনও সুযোগ খুঁজে পাচ্ছিলেন না ওই তরুণ।

পুলিশের দাবি, শনিবার রাজপুর গ্রামে নিজের বাড়ির উদ্দেশে যাওয়ার জন্য পালমপুরের একটি বাস স্ট্যান্ড থেকে বাসে ওঠেন তরুণী। তাঁকে অনুসরণ করে একই বাসে ওঠেন তাঁর প্রেমিকও। আবার প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন তিনি। কিন্তু কোনও সদুত্তর না পেয়ে ভিড় বাসের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে বার বার তরুণীকে কুপিয়ে খুনের চেষ্টা করতে থাকেন তিনি। বাসে উপস্থিত যাত্রীরা তরুণের হাত থেকে তরুণীকে উদ্ধার করেন। তরুণকে মারধর করতে শুরু করেন তাঁরা। পুলিশে খবর দিলে ঘটনাস্থলে পৌঁছে তরুণকে গ্রেফতার করে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, পালমপুরের এক বাসিন্দা জখম তরুণীকে স্কুটারে চাপিয়ে দ্রুত নিকটবর্তী হাসপাতালে নিয়ে গিয়ে ভর্তি করান। জখম গুরুতর হওয়ার তাঁকে অন্য একটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখানকার চিকিৎসকেরা জানিয়েছেন, শরীরের বহু জায়গায় এবং মাথায় গভীর ক্ষত রয়েছে তরুণীর। তবে আশঙ্কাজনক অবস্থা কাটিয়ে উঠেছেন তিনি। চিকিৎসকের নির্দেশে পুলিশ তরুণীর বয়ান নিতে পারবেন বলেও জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bus Marriage Relationship police
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE