Advertisement
১৪ জুলাই ২০২৪
Theft

গণেশ বিগ্রহের গলায় জড়ানো টাকার মালা খুলে নিয়ে গেল চোর! চুরি ধরা পড়ল সিসিটিভিতে

দ্রুত হাতসাফাইয়ের কাজ করে প্যান্ডেল ছেড়ে পালিয়ে যান তিনি। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। পর দিন সকালে বিগ্রহের গায়ে জড়ানো টাকার মালা না দেখতে পেয়ে শোরগোল পড়ে যায়।

চুরি করার সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। ছবি সৌজন্য ইউটিউব।

চুরি করার সেই দৃশ্য ক্যামেরাবন্দি হয়েছে। ছবি সৌজন্য ইউটিউব।

সংবাদ সংস্থা
হায়দরাবাদ শেষ আপডেট: ০৩ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫২
Share: Save:

গণেশ বিগ্রহের পিছন থেকে একটা হাত নড়তে দেখা গেল। তার পর ধীরে ধীরে সেই বিগ্রহের পিছন থেকে এক ব্যক্তিকে বেরিয়ে আসতে দেখা গেল। এ দিক ও দিক এবং নিচু হয়ে তাকিয়ে তিনি দেখে নিচ্ছিলেন কাছেপিঠে কেউ আছেন কি না।

তার পরই শুরু হল তাঁর হাতসাফাইয়ের কাজ। গণেশের বিগ্রহের গলায় জড়ানো ছিল টাকার বিশাল একটি মালা। সেই মালা তৈরি করা হয়েছিল ১০০ এবং ৫০০ টাকার নোট দিয়ে। প্যান্ডেলের পিছন দিয়ে ঢুকে বিগ্রহের গায়ে জড়ানো মালা খুব সন্তর্পণে খুলতে শুরু করলেন তিনি। মাঝেমধ্যেই প্যান্ডেলের সামনের দিকে তাকাচ্ছিলেন চোর।

দ্রুত হাতসাফাইয়ের কাজ করে প্যান্ডেল ছেড়ে পালিয়ে যান তিনি। গোটা ঘটনাটি ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। পর দিন সকালে বিগ্রহের গায়ে জড়ানো টাকার মালা না দেখতে পেয়ে শোরগোল পড়ে যায়। তার পরই প্যান্ডেলে লাগানো সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখেন পুজো উদ্যোক্তারা। তখন তাঁরা দেখেন, বিগ্রহের পিছনের দিক থেকে চোর ঢুকে টাকার মালা খুলে নিয়ে যাচ্ছে।

শুক্রবার মাঝরাতে ঘটনাটি ঘটেছে তেলঙ্গানার সিদ্দিপেট জেলার একটি গণেশ মণ্ডপে। পুজো উদ্যোক্তারা পুলিশকে বিষয়টি জানান। পুলিশ জানিয়েছে, মোট পাঁচ হাজার টাকা ছিল ওই মালায়। অজ্ঞাতপরিচয় ওই ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চোরকে চিহ্নিত করার কাজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Theft Ganesh Idol Telangana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE