Advertisement
০৫ মে ২০২৪
Crime

নগদ টাকা, গয়না চুরি দিল্লিতে, ইনস্টাগ্রামে রিল্‌সের সাহায্যে চোরকে ধরল পুলিশ

পুলিশ সূত্রে খবর, দিল্লির উত্তম নগর এলাকার একটি বাড়ি থেকে নগদ টাকা, গয়না চুরি যায়। দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেন ওই বাড়ির মালিক।

representative photo of arrest

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২৩ ০৯:৫৪
Share: Save:

নগদ টাকা, গয়না চুরি করে চম্পট দিয়েছিলেন এক যুবক। গ্রেফতারি এড়াতে মাঝেমধ্যেই ফোন বন্ধ করে রেখেছিলেন। কিন্তু তা সত্ত্বেও পুলিশকে ফাঁকি দিতে পারলেন না। ইনস্টাগ্রামে রিল বানিয়ে আপলোড করেই পুলিশের হাতে ধরা পড়লেন ওই যুবক। চুরির ঘটনাটি দিল্লির। ওই যুবককে গ্রেফতার করা হয়েছে উত্তরপ্রদেশ থেকে। শুক্রবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, দিল্লির উত্তম নগর এলাকার একটি বাড়ি থেকে নগদ টাকা, গয়না চুরি যায়। দিল্লি পুলিশে অভিযোগ দায়ের করেন ওই বাড়ির মালিক। তদন্তে নেমে এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। সেখানে এক যুবককে ঘিরে সন্দেহ দানা বাঁধে তদন্তকারীদের মধ্যে। তার পরেই সঞ্জীব নামে ২৯ বছরের ওই যুবককে চিহ্নিত করে পুলিশ। কিন্তু সঞ্জীবের নাগাল পেতে বেগ পেতে হয় তদন্তকারীদের। মাঝেমধ্যেই ফোন বন্ধ করে রাখতেন সঞ্জীব। তাই তাঁর ফোনের লোকেশন ট্র্যাক করা যায়নি।

কেরলের কাপ্পাম এলাকা থেকে ইনস্টাগ্রামে একটি রিলস আপলোড করেছিলেন সঞ্জীব। ওই ভিডিয়োতে সঞ্জীব উল্লেখ করেছিলেন যে, তিনি দুবাই যাচ্ছেন। তিনি আগরায় ছিলেন বলেও ভিডিয়োতে জানান। তার পরেই সঞ্জীবকে পাকড়াও করে পুলিশ। জেরায় চুরির কথা সঞ্জীব স্বীকার করেছেন বলে দাবি পুলিশের। চুরির সব সামগ্রী আব্দুল মালিক নামে এক যুবককে বিক্রি করার কথা জানান সঞ্জীব। সেই মতো উত্তরপ্রদেশের সাহারানপুরের বাসিন্দা মালিককেও পাকড়াও করা হয়। চুরি যাওয়া সমস্ত সামগ্রী উদ্ধার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police Instagram
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE