Advertisement
০২ ডিসেম্বর ২০২২
jewellery

Chennai: বন্ধুর বাড়িতে ইদের পার্টিতে বিরিয়ানির সঙ্গে গিলে নিলেন দেড় লাখের হিরের নেকলেস!

পার্টি শেষ হয়ে যাওয়ার পর অতিথিরা যখন ফিরতে উদ্যোগী, হঠাৎই মহিলার চোখ যায় শোকেসের দিকে। চমকে ওঠেন তিনি।

অলঙ্করণ: শৌভিক দেবনাথ।

অলঙ্করণ: শৌভিক দেবনাথ।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ০৬ মে ২০২২ ১৩:২৬
Share: Save:

ইদের পার্টিতে বন্ধু এবং তাঁর প্রেমিককে আমন্ত্রণ জানিয়েছিলেন এক মহিলা। তিনি একটি গয়নার দোকানে কাজ করেন। সেখানেই পার্টির আয়োজন করেছিলেন মহিলা। বিরিয়ানি এবং আরও অনেক খাবারের আয়োজন করা হয়েছিল সেই পার্টিতে।

প্রেমিককে নিয়ে বন্ধুর পার্টিতে হাজির হয়েছিলেন ওই মহিলার বান্ধবী। হইহল্লা, মজা করার পর খাওয়াদাওয়াও হয় দেদার। কিন্তু পার্টির পরের ঘটনার জন্য একদমই প্রস্তুত ছিলেন না ওই মহিলা।

Advertisement

পার্টি শেষ হয়ে যাওয়ার পর অতিথিরা যখন ফিরতে উদ্যোগী, হঠাৎই মহিলার চোখ যায় শোকেসের দিকে। চমকে ওঠেন তিনি। ওই শোকেসে রাখা দেড় লাখের গয়না উধাও! সেই গয়নার মধ্যে ছিল একটি হিরের নেকলেস, একটি সোনার হার এবং একটি পেনডেন্ট।

এর পরই শোরগোল পড়ে যায়। পার্টিতে তখনও যাঁরা উপস্থিত ছিলেন তাঁদের তল্লাশি নেওয়া হয়। কিন্তু কারও কাছ থেকেই সেই গয়না মেলেনি। এই ঘটনা যখন ঘটছিল, তত ক্ষণে মহিলার বান্ধবী এবং তাঁর প্রেমিক পার্টি ছেড়ে চলে গিয়েছিলেন। মহিলার সন্দেহ গিয়ে পড়ে বান্ধবীর প্রেমিকের উপর। এর পরই তিনি পুলিশে একটি অভিযোগ জানান। ৩ মে ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ে।

পর দিন মহিলার বান্ধবীর প্রেমিককে ডেকে পাঠায় পুলিশ এবং জেরা করে। তখন তিনি পুলিশকে জানান, চুরির উদ্দেশ্যে বিরিয়ানি সঙ্গে গয়নাগুলি গিলে নিয়েছিলেন। এর পরই পুলিশ ওই ব্যক্তির পেটে স্ক্যান করায়। দেখা যায়, পেটের মধ্যেই গয়নাগুলি রয়েছে। এর পরই চিকিৎসক ডেকে সেগুলি বার করার চেষ্টা করা হয়। নেকলেস এবং সোনার হার উদ্ধার হলেও পেনডেন্ট পেটের ভিতরেই রয়ে গিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.