Advertisement
০২ মে ২০২৪
Madhya Pradesh News

চলন্ত গাড়িতে মারধর, পা চাটতে বাধ্য করা হল যুবককে, ভিডিয়ো দেখে গ্রেফতার দুই

চলন্ত গাড়ির মধ্যে এক যুবককে বেধড়ক মারধর করার অভিযোগ। তাঁকে পা চাটতেও বাধ্য করা হয়েছে। ভাইরাল ভিডিয়োতে দেখা গিয়েছে সেই দৃশ্য।

Man thrashed in moving car and forced to lick another person’s feet.

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৩ ১৭:০৫
Share: Save:

চলন্ত গাড়িতে যুবককে বেধড়ক মারধরের অভিযোগ। অন্য এক জনের জুতো তাঁকে চাটতে বাধ্য করা হয়েছে। গোটা বিষয়টির ভিডিয়ো রেকর্ডিং করা হয়েছিল। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যবস্থা নেয় পুলিশ। এখনও পর্যন্ত দু’জনকে তারা গ্রেফতার করেছে।

ঘটনাটি মধ্যপ্রদেশের গোয়ালিয়রের। অভিযুক্তেরা দু’জনেই ডাবরা এলাকার বাসিন্দা। শুক্রবার রাতে ভাইরাল একটি ভিডিয়োতে দেখা যায়, চলন্ত গাড়ির মধ্যে এক যুবককে মারধর করা হচ্ছে। তাঁর মুখে একের পর এক থাপ্পড় মারছেন অন্যেরা। সেই সঙ্গে চলছে অকথ্য গালিগালাজ। ভিডিয়োতে শোনা যায়, যুবককে কিছু বলতে বাধ্য করা হচ্ছে। দ্বিতীয় একটি ভিডিয়োতে দেখা যায়, ওই যুবক গাড়িতেই এক জনের পা চাটছেন। জুতো দিয়ে মারধর করতেও দেখা যায় যুবককে। এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ডাবরার সাব-ডিভিশনাল অফিসার বিবেক কুমার শর্মা জানিয়েছেন, শুক্রবার রাতেই ভাইরাল ভিডিয়োটি ফরেন্সিক বিভাগে পরীক্ষার জন্য পাঠানো হয়। ডাবরা থেকেও ভিডিয়োর সত্যতা যাচাই করা হয়েছিল। তার পর অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করা হয়। নিগৃহীত যুবকের পরিবারের তরফে থানায় যে অভিযোগ দায়ের করা হয়েছে, তার ভিত্তিতে ধৃতদের বিরুদ্ধে অপহরণ এবং হেনস্থার মামলা রুজু করা হয়েছে।

কিছু দিন আগে এই মধ্যপ্রদেশেরই সিধি জেলার কুবরি গ্রামে এক ব্যক্তিকে আদিবাসী শ্রমিকের গায়ে, মুখে প্রস্রাব করতে দেখা যায়। অভিযুক্তের নাম প্রবেশ শুক্ল। ভাইরাল ভিডিয়ো ঘিরে সমালোচনার ঝড় ওঠে চারদিকে। বৃহস্পতিবার তাঁকে গ্রেফতারও করা হয়েছে। তার মাঝেই এ বার আর এক ভিডিয়োতে যুবকের পা চাটতে দেখা গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gwalior Madhya Pradesh arrest Abusement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE