Advertisement
০২ মে ২০২৪
Stabbing at Court Premises

আদালত চত্বরে ছুরি দিয়ে এলোপাথাড়ি কোপ যুবককে, হরিয়ানায় হুলস্থুল কাণ্ড, ধৃত এক

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে ফতেহবাদ আদালতে একটি মামলার সাক্ষ্য দিতে এসেছিলেন বাবলু নামে এক যুবক। মামলার শুনানি শেষে আইনজীবীর সঙ্গে দেখা করতে তাঁর ঘরে গিয়েছিলেন বাবলু।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ০৯ অগস্ট ২০২৩ ১৬:০০
Share: Save:

আদালতে এক যুবককে ছুরি দিয়ে কোপানোর অভিযোগ উঠল তিন দুষ্কৃতীর বিরুদ্ধে। বুধবার সকালে ঘটনাটি ঘটেছে হরিয়ানার ফতেহবাদে। যুবককে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার সকালে ফতেহবাদ আদালতে একটি মামলার সাক্ষ্য দিতে এসেছিলেন বাবলু নামে এক যুবক। মামলার শুনানি শেষে আইনজীবীর সঙ্গে দেখা করতে তাঁর ঘরে গিয়েছিলেন বাবলু। পরবর্তী শুনানি কবে সেই তারিখ জানতে আইনজীবীর সঙ্গে কথা বলছিলেন তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বাবলু তাঁর আইনজীবীর সঙ্গে কথা বলছিলেন। কয়েক হাত দূরেই দাঁড়িয়েছিলেন সোনু, লক্ষ্মণ এবং ভিরদানিয়া নামে তিন যুবক। আচমকাই কোনও একটি বিষয় নিয়ে ওই তিন যুবকের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয়ে যায়। যুবকেরা বাবলুকে প্রথমে শাসান। তার পর আচমকাই তাঁদের মধ্যে এক জন বাবলুর দিকে তেড়ে আসেন এবং ছুরি দিয়ে কোপাতে থাকেন। বাকি দু’জনও বাবলুকে মারধর করতে থাকেন। আদালত চত্বরের ভিতরে ছুরি নিয়ে হামলার ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

হামলার ঘটনা চাউর হতেই পরিস্থিতি সামাল দিতে পুলিশ আসে ঘটনাস্থলে। এক হামলাকারীকে গ্রেফতার করতে পারলেও বাকি দু’জন পালিয়ে যান। তাঁদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। বাবলুর উপর কেন হামলা চালানো হল তা খতিয়ে দেখছে তারা। হামলাকারীরা বাবলুর পরিচিত কি না, যে মামলায় বাবলু সাক্ষ্য দিতে এসেছিলেন, সেই মামলার সঙ্গে এই হামলার কোনও যোগ রয়েছে কি না, সব সম্ভাবনাই খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন ফতেহবাদের ডেপুটি পুলিশ সুপার জগদীশ কাজলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Stabbing Haryana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE