Advertisement
১৯ মে ২০২৪
Crime

সন্তান না হওয়ায় আশ্রমে গিয়েছিলেন, সেখানে মহিলাকে ধর্ষণের অভিযোগ

আশ্রমের মধ্যে মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। গ্রেফতার করা হয়েছে আশ্রমের মালিককে। অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

Woman allegedly assaulted in Gujarat Ashram.

ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছেন আশ্রমের মালিক। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
আমদাবাদ শেষ আপডেট: ২৯ জানুয়ারি ২০২৩ ১৯:১৯
Share: Save:

সন্তান ধারণ করতে পারেননি মহিলা। তাই সমস্যা মেটাতে আশ্রমে গিয়েছিলেন তিনি। সেখানে আচার-অনুষ্ঠানের নামে ওই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে আশ্রমের মালিকের বিরুদ্ধে। ঘটনাটি গুজরাতের পঞ্চমহল জেলার। অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি।

পুলিশ সূত্রে খবর, নানা সমস্যার সমাধান চেয়ে কৃষ্ণকুমার ত্রিবেদী নামে এক ব্যক্তির আশ্রমে ভিড় জমান বহু মানুষ। গত শুক্রবার ওই আশ্রমে গিয়েছিলেন এক নিঃসন্তান দম্পতি। সন্তান ধারণ করতে পারেননি মহিলা। সেই সমস্যা নিরসনের জন্য ওই আশ্রমে যান তাঁরা।

আশ্রমের একটি ঘরের মধ্যে দম্পতিকে বসতে বলেন কৃষ্ণকুমার। সেই সময় আচার-অনুষ্ঠান করছিলেন তিনি। হঠাৎই মহিলার স্বামীকে ঘরের বাইরে যেতে বলেন কৃষ্ণকুমার। সেই মতো ঘরের বাইরে যান মহিলার স্বামী। অভিযোগ, এর পরই ওই মহিলাকে ধর্ষণ করেন কৃষ্ণকুমার। ধর্ষণের কথা কেউ যাতে না জানতে পারেন, সে কথা মহিলাকে বলেন তিনি। কিন্তু ঘটনার কথা স্বামীকে জানান ওই মহিলা।

কৃষ্ণকুমারের বিরুদ্ধে হালোল থানায় অভিযোগ দায়ের করেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্তকে। যদিও কৃষ্ণকুমার দাবি করেছেন, তিনি নির্দোষ। তাঁকে ফাঁসানো হয়েছে। কৃষ্ণকুমার উত্তরপ্রদেশের বাসিন্দা বলে জানতে পেরেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Crime police national news
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE