Advertisement
০১ অক্টোবর ২০২২
Manish Sisodia

Manish Sisodia: ‘দুর্নীতি করিনি, ভয় পাই না’! সিবিআই হানায় ‘উপরতলা’র হাত দেখতে পাচ্ছেন কেজরীর ডেপুটি

দিল্লি আবগারি নীতি ২০২১-এর তদন্তে নেমে এফআইআর দায়েরের পর সিবিআই দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়ার বাড়িতে তল্লাশি অভিযান চালায়।

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া।

দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া। ছবি: টুইটার।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২২ ২৩:৫৪
Share: Save:

১৪ ঘণ্টা ধরে সিবিআই তল্লাশির পর প্রথম মুখ খুললেন দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসৌদিয়া। জানালেন, তল্লাশির সময় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার আধিকারিকদের সব রকম সহযোগিতা করেছেন তিনি এবং তাঁর পরিবার। আগামী দিনেও একই ভাবে সহযোগিতা করবেন বলে জানিয়েছেন তিনি।

তল্লাশির শেষে সিসৌদিয়া বলেন, ‘‘সকালে সিবিআই আমার বাড়িতে এসেছিল। ওরা তল্লাশি চালিয়েছে, আমার আমার কম্পিউটার এবং ফোনকে ওরা (সিবিআই) বাজেয়াপ্ত করেছে। এ ছাড়া কিছু ফাইল নিয়ে গিয়েছেন তদন্তকারী আধিকারিকেরা।’’ এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘‘আমি এবং আমার পরিবার তদন্তকারী আধিকারিকদের পূর্ণ সহযোগিতা করেছি। আগামী দিনেও তা করা হবে। আমি কোনও দুর্নীতি করিনি। তাই আমি ভয় পাই না।’’

সিবিআই তল্লাশি প্রসঙ্গে নাম না করে বিজেপিকেই নিশানা করেন দিল্লির উপমুখ্যমন্ত্রী। তাঁর কথায়, ‘‘সেন্ট্রাল এজেন্সির অপব্যবহার করা হচ্ছে। ঘটনাবলী দেখে মনে হচ্ছে এর পিছনে উপরতলার হাত রয়েছে। উপরতলা থেকে নিয়ন্ত্রণ করা হচ্ছে। ’’

দিল্লি আবগারি নীতি ২০২১-এর তদন্তে নেমে এফআইআর দায়েরের পর সিবিআই সিসৌদিয়ার বাড়ি-সহ ১৯টি জায়গায় তল্লাশি অভিযান চালায়। সিবিআইয়ের দায়ের করা এফআইআরে প্রথম নামটিই মণীশের। এ ছাড়াও আছেন তৎকালীন শুল্ক কমিশনার আরাভা গোপীকৃষ্ণ-সহ একাধিক আমলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.