Advertisement
০২ মে ২০২৪
Woman Shot Dead

প্রেমিকাকে গুলি করে খুনের পর আত্মহত্যার চেষ্টা, মাথা ফুঁড়ে বেরিয়ে গেল গুলি!

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বিবাহিত। তাঁর বিরুদ্ধে একটি খুনের মামলাও চলছে। সেই মামলায় সম্প্রতি জামিন পেয়েছিলেন। প্রেমিকাকে গুলি করে খুন করার পর নিজের মাথাতেও গুলি চালিয়েছিলেন প্রবীণ।

হোটেলের ঘরে প্রেমিকাকে গুলি করে খুন। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৩ নভেম্বর ২০২২ ১৩:৩৪
Share: Save:

প্রেমিকার সঙ্গে হোটেলে বচসার পর তাঁর বুকে গুলি করে খুন করার অভিযোগ উঠল এক ব্যক্তির বিরুদ্ধে। খুনের পর আত্মঘাতী হওয়ার চেষ্টাও করেন অভিযুক্ত। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে দিল্লির নারেলা এলাকার একটি হোটেলে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম প্রবীণ ওরফে সীতু। তাঁর প্রেমিকার নাম গীতা (৩৯)। মঙ্গলবার দিল্লির ওই হোটেলে ওঠেন গীতা। তার পর সেখানে আসেন সীতু। হোটেলের কর্মীরা পুলিশের কাছে দাবি করেছেন, ওই দু’জন হোটেলে ঢোকার কিছু ক্ষণ পরেই চিৎকার-চেঁচামেচির আওয়াজ পান তাঁরা। দু’জনের মধ্যে কোনও বিষয় নিয়ে বচসা হচ্ছিল বলে দাবি তাঁদের। এর পরই গুলির আওয়াজ পান হোটেলের কর্মীরা।

পুলিশকে হোটেলের কর্মীরা জানিয়েছেন, পর পর দু’টি গুলির আওয়াজ পেয়ে ওই ঘরে ছুটে যান তাঁরা। দরজা ভিতর থেকে বন্ধ ছিল। তার পরই পুলিশে খবর দেন তাঁরা। পুলিশ এসে দরজা ভেঙে ঘরে ঢুকতেই দেখে বুকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে রয়েছেন এক মহিলা। তার কিছুটা দূরেই গুলিবিদ্ধ অবস্থায় পড়ে ছিলেন এক ব্যক্তি। দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মহিলাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। প্রবীণের মাথায় গুলি লাগলেও তিনি বেঁচে গিয়েছেন। হাসপাতালে চিকিৎসা চলছে তাঁর।

পুলিশ জানিয়েছে, অভিযুক্ত প্রবীণ বিবাহিত। তাঁর বিরুদ্ধে একটি খুনের মামলাও চলছে। সেই মামলায় সম্প্রতি জামিন পেয়েছিলেন। প্রেমিকাকে গুলি করে খুন করার পর নিজের মাথাতেও গুলি চালিয়েছিলেন প্রবীণ, কিন্তু সেই গুলি মাথা ফুঁড়ে বেরিয়ে গেলেও বেঁচে গিয়েছেন। তবে তাঁর অবস্থা সঙ্কটজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা। কেন প্রেমিকাকে খুন করলেন প্রবীণ, তা খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Woman Shot Dead Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE