Advertisement
০২ মে ২০২৪
Blast

দেহরাদূনে বহুতলে আগুন, গ্যাস সিলিন্ডার ফেটে মৃত্যু চার শিশুর, ঝলসে গেলেন বেশ কয়েক জন

কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল। তবে প্রাথমিক ভাবে তারা মনে করছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে।

দাউ দাউ করে জ্বলছে সেই বাড়ি। ছবি: সংগৃহীত।

দাউ দাউ করে জ্বলছে সেই বাড়ি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
দেহরাদূন শেষ আপডেট: ০৭ এপ্রিল ২০২৩ ১৭:০৫
Share: Save:

উত্তরাখণ্ডের দেহরাদূনে একটি বহুতলে আগুন লাগার পর গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মৃত্যু হল চার শিশুর। আগুনে ঝলসে গেলেন বেশ কয়েক জন। বৃহস্পতিবার বিকেলে ঘটনাটি ঘটেছে শহরের বিকাশনগরে।

সুরত রাম জোশী নামে এক ব্যক্তির বাড়িতে বৃহস্পতিবার সন্ধ্যায় আগুন লাগার ঘটনা ঘটে। তাঁর বাড়িতে মোট ছ’টি পরিবার ভাড়া থাকে। বাড়ির নীচে একটি রেশন দোকান রয়েছে। এ ছাড়াও একটি আসবাবের দোকানও রয়েছে। প্রত্যক্ষদর্শীদের দাবি, বহুতলের একটি ঘরে আগুন লাগার পরই সেই আগুন দ্রুত গতিতে ছড়িয়ে পড়ে। তার পরই বেশ কয়েকটি জোরালো বিস্ফোরণ হয়। আর তাতেই মৃত্যু হয় সোনম, ঋদ্ধি, মিষ্টি এবং সেজল নাম চার শিশুর।

আগুন লাগার খবর পেয়েই ঘটনাস্থলে আসে দমকল। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হলেও বাঁচানো যায়নি চার শিশুকে। ওই চার শিশু ছাড়া আরও কয়েক জন আগুনে ঝলসে গিয়েছেন বলে দমকল সূত্রে খবর। তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

কী ভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল। তবে প্রাথমিক ভাবে তারা মনে করছে শর্ট সার্কিট থেকে আগুন লেগেছে। তারা আরও জানিয়েছে, আগুন দ্রুত ছড়িয়ে পড়েছিল গ্যাস সিলিন্ডারগুলি বিস্ফোরণের ফলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Blast Dehradun
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE