Advertisement
০২ মে ২০২৪
Drug

২,৫০০ কোটি টাকার ‘মিয়াও মিয়াও’ মাদক বাজেয়াপ্ত পুণে এবং দিল্লিতে! চলছে ধরপাকড়

এর আগে মুম্বই থেকে ওই নিষিদ্ধ মাদক প্রচুর পরিমাণে মিলেছে। তবে দিল্লি এবং পুণের এই মাদক উদ্ধার শুরু হয়েছিল তিন জনের গ্রেফতারি দিয়ে। প্রথমে পুণেতে মিলেছিল ৭০০ কিলোগ্রাম ‘মিয়াও মিয়াও’।

উদ্ধার হওয়া মাদক।

উদ্ধার হওয়া মাদক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৪ ১০:৫৫
Share: Save:

দু’দিন ধরে চলছিল অভিযান। এ পর্যন্ত ১,১০০ কিলোগ্রামের ‘মিয়াও মিয়াও’ মাদক বাজেয়াপ্ত করল পুলিশ। দিল্লি এবং পুণেতে মেলা মেফেড্রোন বা ‘মিয়াও মিয়াও’-এর বাজারমূল্য প্রায় ২,৫০০ কোটি টাকা।

এর আগে মুম্বই থেকে ওই নিষিদ্ধ মাদক প্রচুর পরিমাণে মিলেছে। তবে দিল্লি এবং পুণের এই মাদক উদ্ধার শুরু হয়েছিল তিন জনের গ্রেফতারি দিয়ে। প্রথমে পুণেতে মিলেছিল ৭০০ কিলোগ্রাম ‘মিয়াও মিয়াও’। তিন মাদক পাচারকারীকে ধরে পুলিশ। ধৃতদের টানা জিজ্ঞাসাবাদ চালানোর পর দিল্লির হজ খাস এলাকা থেকে আরও ৪০০ কিলোগ্রাম মাদক উদ্ধার করে পুলিশ। তার পর পুণের কুরকুম্ভ এমআইডিসি এলাকা থেকে আরও মেফেড্রোন মেলে।

পুণে পুলিশের তরফে দাবি, যে পরিমাণ নিষিদ্ধ মাদক উদ্ধার হয়েছে তা মহারাষ্ট্র তো বটেই, দেশের মধ্যেও নজিরবিহীন বলা যায়। ধৃতদের সঙ্গে আন্তর্জাতিক মাদক কারবারিদের সম্পর্ক রয়েছে কি না, খতিয়ে দেখা হচ্ছে। চলছে টানা জিজ্ঞাসাবাদ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Drug arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE