Advertisement
২৫ জুন ২০২৪
Robbery

যুবককে শ্বাসরোধ করে হাতে থাকা জিনিস ছিনিয়ে নিল দুষ্কৃতীরা! ঘটনার ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে

ঘটনাটি দিল্লির সীলমপুর এলাকার। ছিনতাইয়ের সেই ঘটনার ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

Man robbed in Delhi

ছিনতাইয়ের সেই দৃশ্য ধরা পড়েছে সিসিটিভি ক্যামেরায়। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ২৮ এপ্রিল ২০২৩ ১২:৩৯
Share: Save:

প্রকাশ্যে দিবালোকে এক যুবককে শ্বাসরোধ করে তাঁর হাতে থাকা জিনিস ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠল দুই দুষ্কৃতীর বিরুদ্ধে। ঘটনাটি দিল্লির সীলমপুর এলাকার। ছিনতাইয়ের সেই ঘটনার ভয়ঙ্কর ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

পুলিশ সূত্রে খবর, যে যুবকের কাছ থেকে লুটপাট চালানো হয়েছে, তাঁর নাম রবীন্দ্র সিংহ। দুই দুষ্কৃতী হল নাজিম এবং শরাফত। সীলমপুরের জি-ব্লকের সামনে বুধবার এই ঘটনা ঘটেছে। জি-ব্লকের সামনে দিয়ে হেঁটে যাচ্ছিলেন রবীন্দ্র। রাস্তাটি একটু ফাঁকা ছিল। আচমকাই তাঁর পথ আটকে দাঁড়ায় দুষ্কৃতীরা। রবীন্দ্রর হাতে থাকা জিনিসটি কেড়ে নেওয়ার চেষ্টা করে তারা। কিন্তু রবীন্দ্র বাধা দেন।

এর পরই রবীন্দ্র সঙ্গে ধস্তাধস্তি হয় এক দুষ্কৃতীর। তাঁর হাত থেকে জিনিসটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। এঁটে উঠতে না পারায়, শেষমেশ রবীন্দ্রর গলা টিপে ধরে ওই দুষ্কৃতী। তাঁর হাত আলগা হয়ে যেতেই অন্য এক দুষ্কৃতী এসে রবীন্দ্রর হাতে থাকা প্যাকেটটি ছিনিয়ে নেয়। এর পরই তাঁকে ফেলে রেখে চম্পট দেয় দুষ্কৃতীরা। স্থানীয়েরা রবীন্দ্রকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

পুলিশকেও খবর দেন স্থানীয়েরা। এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে নাজিম এবং শরাফতকে গ্রেফতার করে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Robbery Loot Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE