Advertisement
০১ মে ২০২৪
Attack on Delhi Police

জুয়ার ঠেকে অভিযানে যেতেই দিল্লিতে বন্দুক, রড নিয়ে হামলা, পালিয়ে বাঁচলেন পুলিশকর্মীরা

সময়পুর বদলিতে রমরমিয়ে ঠেক চালাচ্ছেন ভোলা এবং মাঙ্গে নামে দুই দুষ্কৃতী। গোপন সূত্রে এই খবর পাওয়ার পর এক অফিসার-সহ চার পুলিশকর্মী সেই ঠেকে অভিযানে গিয়েছিলেন।

প্রতিনিধিত্বমূলক ছবি।

প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৩ ১১:০৩
Share: Save:

গোপন সূত্রে খবর পেয়ে জুয়ার ঠেকে অভিযানে গিয়েছিল দিল্লি পুলিশের একটি দল। কিন্তু সেখানে থাকা দুষ্কৃতীদের হাতে মারধর খেয়ে কোনও রকমে প্রাণ বাঁচিয়ে ফিরতে হল তাদের। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর দিল্লিতে।

সময়পুর বদলিতে রমরমিয়ে ঠেক চালাচ্ছেন ভোলা এবং মাঙ্গে নামে দুই দুষ্কৃতী। গোপন সূত্রে এই খবর পাওয়ার পর এক অফিসার-সহ চার পুলিশকর্মী সেই ঠেকে অভিযানে গিয়েছিলেন। পুলিশ এটাও জানতে পেরেছিল ওই ঠেকে বেআইনি মদের ব্যবসাও চলছিল।

সময়পুর বদলির ওই জুয়ার ঠেকে পৌঁছে পুলিশ দেখে বেশ কিছু লোক মদ্যপানে ব্যস্ত। আবার কিছু লোক জুয়া খেলায়। ঠেকে ঢুকেই অ্যাসিস্ট্যান্ট সাব-ইনস্পেক্টর (এএসআই) বিজেন্দ্র নিজের পরিচয়পত্র দেখান ভোলা এবং মাঙ্গেকে। ঠেকে পুলিশ ঢুকতেই তাদের শাসাতে শুরু করে ভোলা, মাঙ্গে এবং তাঁদের লোকজনেরা। পাল্টা পুলিশও তাঁদের সতর্ক করে। সেখান থেকেই ঝামেলার সূত্রপাত।

অভিযোগ, এর পরই ভোলার বোন সিমরন এক দল লোক নিয়ে পুলিশের দলের উপর রড, লাঠি নিয়ে হামলা চালান। সেই হামলার ঘটনা মোবাইলের ক্যামেরাবন্দি করছিলেন কনস্টেবল প্রদীপ। তাঁর হাত থেকে মোবাইলটি কেড়ে নেওয়া হয়। এর পর পুলিশের দলটিকে তাড়াতে আচমকাই এক কনস্টেবলকে লক্ষ্য করে গুলি চালান ভোলা। পাল্টা গুলি চালায় পুলিশও। দু’পক্ষের মধ্যে গুলির সংঘর্ষের পর ভোলা পালিয়ে গেলেও তাঁর দলবল পুলিশের দলের উপর হামলা চালায়। এএসআই বিজেন্দ্রকে গলা টিপে ধরা হয় বলেও অভিযোগ। এর পরই কোনও রকমে প্রাণ বাঁচিয়ে পালায় পুলিশের দলটি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Delhi Police gambling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE