Advertisement
১৯ মে ২০২৪
Nitish Kumar

‘পাল্টিবাজ নেতা নীতীশ কুমারকে মাটিতে মিশিয়ে দেব’! যোগীর স্টাইলে হুমকি বিজেপি নেতার

বিজেপি নেতার কথায়, “বিজেপি বিধায়কদের কাঁধে ভর করে নীতীশ কুমার পাঁচ বার মুখ্যমন্ত্রী হয়েছেন। কিন্তু তিনি বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একই সঙ্গে ধোঁকাও দিয়েছেন।”

Nitish Kumar

বিজেপি নেতা সম্রাট চৌধরির নিশানায় নীতীশ কুমার। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
পটনা শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১০:৩৭
Share: Save:

সবচেয়ে বড় ‘পাল্টিবাজ’ নেতা নীতীশ কুমার। ২০২৪-’২৫ সালের মধ্যে বিহারে রাজনৈতিক ভাবে ওঁকে মাটিতে মিশিয়ে দিতে হবে। উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের ‘মিট্টি মে মিলা দেঙ্গে’র সুরেই হুঁশিয়ারি দিলেন বিহারের বিজেপি প্রধান সম্রাট চৌধরি।

তাঁর কথায়, “বিজেপি বিধায়কদের কাঁধে ভর করে নীতীশ কুমার পাঁচ বার মুখ্যমন্ত্রী হয়েছেন। কিন্তু তিনি বিজেপি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে একই সঙ্গে ধোঁকাও দিয়েছেন।” শনিবার পটনায় বিজেপির উদ্যোগে ভামাশাহ জয়ন্তী উপলক্ষে এক সভার আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে রাজ্য বিজেপির শীর্ষ নেতৃত্ব উপস্থিত ছিলেন। সেই সভা থেকেই নীতীশ কুমারকে মাটিতে মিশিয়ে দেওয়ার হুঁশিয়ারি দিয়েছেন।

বিজেপি নেতা আরও জানান, যখন গোটা বিহার নীতীশ কুমারকে বর্জন করেছে, ঠিক সেই সময় নরেন্দ্র মোদী তাঁর উপর ভরসা করেছেন। তাঁকে মুখ্যমন্ত্রী বানিয়েছেন। এর পরই দলের সমস্ত কর্মী এবং সমর্থকদের উদ্দেশে তিনি বলেন, “যদি আবার নীতীশ কুমার পাল্টি খান, তা হলে আগামী ২০২৪ এবং ’২৫-এর নির্বাচনে নীতীশ কুমারকে রাজনৈতিক ভাবে মাটিতে মিশিয়ে দেওয়াই হবে আমাদের সকলের লক্ষ্য।” এই ‘পাল্টিবাজ’ নেতাকে উৎখাত করা উচিত বলেই মনে করেন তিনি।

সম্রাটের নিশানায় শুধু নীতীশই ছিলেন না, প্রবীণ আরজেডি নেতা লালুপ্রসাদ যাদবের বিরুদ্ধেও সুর চড়িয়েছেন তিনি। সম্রাটের দাবি, লালুপ্রসাদের রাজনৈতিক জন্মের পিছনেও বিজেপির অনেক অবদান আছে। তাঁর কথায়, “বিজেপির ৩৪ জন বিধায়কের সমর্থনেই লালুপ্রসাদ প্রথম বার বিহারের মুখ্যমন্ত্রী হয়েছিলেন। যদি সে দিন বিজেপি সমর্থন না করত, তা হলে লালুপ্রসাদের রাজনৈতিক জন্মই হত না!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nitish Kumar BJP Bihar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE