Advertisement
১০ মে ২০২৪
model

মডেলের ঝুলন্ত দেহ উদ্ধার বন্ধ হোটেল রুমে, সাদা চিরকুটে লেখা ‘শুধু শান্তি চাই’, মৃত্যু নিয়ে রহস্য

বন্ধ হোটেল রুমের দরজা খুলে মডেলের ঝুলন্ত দেহ দেখতে পায় পুলিশ। ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট পাওয়া গিয়েছে। তাতে লেখা ছিল, এই ঘটনার জন্য কেউ দায়ী নয়।

আকাঙ্খা মোহন।

আকাঙ্খা মোহন। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১৪:৫৬
Share: Save:

বছর তিরিশের এক উঠতি মডেলের দেহ উদ্ধার হল মুম্বইয়ের একটি হোটেল থেকে। হোটেলের ঘরের সিলিং ফ্যান থেকে ঝুলছিল তাঁর দেহ। ওই ঘর থেকেই একটি সুইসাইড নোটও পাওয়া গিয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মুম্বইয়ের আন্ধেরির একটি হোটেল থেকে ওই মডেলের দেহ উদ্ধার হয় বৃহস্পতিবার। পুলিশ প্রাথমিক তদন্তে জেনেছে, ওই মডেলের নাম আকাঙ্ক্ষা মোহন। বুধবার রাত ৮টা নাগাদ মুম্বইয়ের আন্ধেরি এলাকার একটি হোটেলে এসে ওঠেন তিনি। সে দিনই ফোন করে নিজের ঘরে রাতের খাবারও আনান। কিন্তু বৃহস্পতিবার সকালে হোটেলের কর্মীরা বহু বার ডেকেও সাড়া পাননি আকাঙ্ক্ষার। তার পরই তাঁরা পুলিশে খবর দেন।

পুলিশ জানিয়েছে, হোটেলের ঘরের দরজা ভিতর থেকে বন্ধ ছিল। ‘মাস্টার কি’-র সাহায্য নিয়ে দরজা খোলে পুলিশ। সেখানেই সিলিং ফ্যান থেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পাওয়া যায় ওই মডেলকে। পুলিশ তার দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও তৃতীয় ব্যক্তির জড়িত থাকার সম্ভাবনা খুঁজে পায়নি পুলিশ। ঘটনাস্থলে তল্লাশি চালিয়ে পুলিশ একটি চিরকুট উদ্ধার করেছে ওই হোটেলের ঘর থেকে। সাদা কাগজে ইংরেজিতে লেখা ছিল, ‘আমি দুঃখিত। এই পরিণতির জন্য কেউ দায়ী নয়। আমি ভাল নেই। আমার শুধু শান্তি দরকার।’

সুইসাইড নোটটি ওই মৃত মডেলেরই হাতে লেখা কি না, তা খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে পুলিশ তদন্ত শুরু করেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

model Suicide
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE