Advertisement
০৬ মে ২০২৪
Monkey

হামলা চালিয়ে ৭৫ হাজার টাকা ছিনতাই করে পালাল বাঁদর! ছাদে বসে ওড়াল হাজার হাজার টাকা

ব্যাগভর্তি টাকা হাত থেকে ছিনতাই করে বাঁদর পালাতেই চিৎকার জুড়ে দেন ওই ব্যক্তি। তাঁর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। স্থানীয়রা দেখেন, অফিসের ছাদে বসে সেই টাকা নিয়ে খেলছে ‘চোর’।

টাকা ছিনতাই করল বাঁদর। প্রতীকী ছবি।
সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২২ ১৪:৫৩
Share: Save:

ফোনের বিলের টাকা জমা দিতে যাচ্ছিলেন এক ব্যক্তি। হাতে রাখা ব্যাগে ছিল ৭৫ হাজার টাকা। রাস্তার পাশেই বসে ছিল এক দল বাঁদর। সেই দলের মধ্যে থেকে একটি বাঁদর আচমকাই ওই ব্যক্তির উপর হামলা করে। তার পর তাঁর হাতে থাকা টাকাভর্তি ব্যাগ ছিনিয়ে নিয়ে ফোনের অফিসেরই ছাদে উঠে যায় সে।

ব্যাগভর্তি টাকা হাত থেকে ছিনতাই করে বাঁদর পালাতেই চিৎকার জুড়ে দেন ওই ব্যক্তি। তাঁর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন। স্থানীয়রা দেখেন, অফিসের ছাদে বসে সেই টাকা নিয়ে খেলছে ‘চোর’। কিছু টাকা ছাদের উপর থেকে নীচে ফেলছেও। তত ক্ষণে আরও কয়েকটি বাঁদর কৌতূহলী হয়ে সেই ব্যাগ থেকে টাকা বার করে ছিঁড়তেও শুরু করেছিল। নীচে দাঁড়িয়ে অসহায়ের মতো দেখছিলেন সবাই।

ফোনের অফিসের কয়েক জন ছাদে উঠে বাঁদরের হাত থেকে ব্যাগ কে়ড়ে নেওয়ার চেষ্টা করতেই সেটি কার্নিসে লাফ মারে। বেশ কিছু ক্ষণ মানুষ-বাঁদরের এই লুকোচুরি চলার পর অবশেষে বাঁদরের দল সেখান থেকে চম্পট দেয়। তবে সৌভাগ্যবশত টাকার ব্যাগটি কার্নিসেই রেখে গিয়েছিল তারা।

টাকার ব্যাগটি উদ্ধারের পর দেখা যায়, ৭৫ হাজার টাকা থেকে ৪ হাজার টাকা গায়েব। দু’টি ৫০০ টাকার নোট ছিঁড়ে ফেলেছিল বাঁদররা। তবে ৭০ হাজার টাকা অক্ষত অবস্থায় ছিল। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে হিমাচল প্রদেশের শিমলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

monkey Money Theft Shimla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE